1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার

সোনারগাঁ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৩০১ বার পঠিত
অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার

নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেছেন, অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না। অপরাধীর পরিচয় শুধু অপরাধী। তার কোন রাজনৈতিক পরিচয় দেখার কোন সুযোগ নেই। রবিবার ( ১৮ অক্টোবর) বিকেলে সোনারগাঁ থানা উদ্যোগে ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম আরও বলেন, পুলিশ সরকারি চাকুরীজীবী। জনগণের টাকা নিয়ে সরকারি চাকুরিজীবিদেরও বেতন দেওয়া হয়। কোন অভিযোগ থাকলে সরাসরি থানায় ওসির কাছে আসবেন। কোন দালানের মাধ্যমে থানায় আসবেন না। ওসি নিজ থেকে আপনার সমস্যা সমাধান করে দেবেন। এ কাজের জন্য ওসিকে বাসায় টিভি ফ্রিজ কিনে দিতে হবে না।

তিনি আরও বলেন, এ থানা আপনাদের। পুলিশ সদস্যরা আপনাদের খেদমত করার জন্য এসেছেন। পুলিশ সদস্যরা আজ আছেন কাল অন্যত্র চলে যাবেন। আপনাদের থানা এলাকা আপনারা আমাদের সহযোগিতা করলে অপরাধ আস্তে আস্তে নির্মূল করতে পারবো। মোগড়াপাড়া চৌরাস্তার যানজট নিরসনে জনপ্রতিনিধিরা পুলিশকে সহযোগিতা করলে এ যানজট মুক্ত করা যাবে। সহযোগিতা না করলে কোনভাবে যানজট নিরসন করা সম্ভব হবে না।

এসপি বলেন, নারায়ণগঞ্জের শহরাঞ্চলে প্রতিটি থানায় তারবিহীন ক্যামেরা রয়েছে। সবকিছু দেখতে পারি। তেমনি সোনারগাঁ থানায় এ সিস্টেম চালু করে সোনারগাঁ থানার রং পরিবর্তন করে দিবো।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার টি এম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার খ-অঞ্চল খোরশেদ আলম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

এসময় বক্তব্য রাখেন, কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান গণি, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দী ইউনিয়ন পরিষদের জাহিদ হাসান জিন্নাহ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!