1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ ফরিদ আহমেদ লিটনকে হাসমত মেম্বারের ফুলেল শুভেচ্ছা শওকত চেয়ারম্যানকে ফরিদ আহমেদ লিটনের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

অবশেষে নারায়ণগঞ্জে বন্ধ হলো জেকেজির নমুনা সংগ্রহ ও রিপোর্টের প্রতারণা

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৩৪১ বার পঠিত
অবশেষে নারায়ণগঞ্জে বন্ধ হলো জেকেজির নমুনা সংগ্রহ ও রিপোর্টের প্রতারণা

অবশেষে বন্ধ হলো নারায়ণগঞ্জে জেকেজির নমুনা সংগ্রহ ও রিপোর্টের প্রতারণা। ঢাকায় গ্রেফতার হয় এ প্রতিষ্ঠানের কর্নধার। প্রতিদিনই করোনা সংগ্রহ নিয়ে নারায়ণগঞ্জে নানা অভিযোগ পাওয়া যাচ্ছিল জেকেজি হেলথ কেয়ারের বিরুদ্ধে।

জেলা সির্ভিল সার্জন অফিস থেকে জানতে চাওয়া হয়েছিল উত্তর। সংগঠনটির কোন মতামত না পাওয়ায় করোনা রোগীদের নমুনা সংগ্রহের কার্যক্রম সম্পূর্ণ ভাবে স্থগিত করেছে স্বাস্থ্য বিভাগ। মঙ্গলবার (২৩ জুন) নারায়ণগঞ্জ সির্ভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ স্বাক্ষরিত এক চিঠিতে বন্ধের নিদের্শ দেন।

চিঠিতে উল্লেখ করেন, নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ মাঠে ও এম ডব্লিউ স্কুল এন্ড কলেজ মাঠে নমুনা সংগ্রহের কাজ পরিচালনা করছেন। আপনাদের নমুনা সংগ্রাহের বিরুদ্ধে বিভিন্ন প্রকার অনিয়মের অভিযোগ পাওয়া যায়। অভিযোগের বিষয়ে প্রতিষ্ঠানটির মতামত চাওয়া হয়েছিল। কিন্তু কোন প্রকার সদোত্তর পাওয়া যায়নি। তাই পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত জেকেজি হেলথ কেয়ারের সন্দেহজনক করোনা আক্রান্তদের নমুনা সংগ্রহের কার্যক্রম সম্পূর্ণ ভাবে স্থগিত করা হল।

এদিকে, ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও অঞ্চল মঙ্গলবার জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল চৌধুরীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ বলছে, অন্তত ৩৭ জনকে ভুয়া ফল দেওয়ার বিষয়টি তারা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে। অধিকতর তদন্তের জন্য পাঁচটি ল্যাপটপ, দুটি ডেস্কটপ এবং করোনার নমুনা সংগ্রহের তিন হাজার কিট জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের জন্য শহরের কালীরবাজার এলাকায় নারায়ণগঞ্জ হাইস্কুলে এবং সিদ্ধিরগঞ্জে এমডব্লিউ স্কুলে দুইটি সেন্টারে ছয়টি বুথ চালু করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!