1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

অবশেষে বন্ধ হলো কবরের উপর মার্কেট নির্মাণ

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৭ বার পঠিত
অবশেষে বন্ধ হলো কবরের উপর মার্কেট নির্মাণ

কুতুবপুর শাহীবাজার কবরস্থানে কবরের উপর মার্কেট নির্মাণকে কেন্দ্র করে উত্তেজনার অবশেষে অবসান হয়েছে। বাধ্য হলো মার্কেট নির্মাণে জড়িত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পিছু হটতে। শাহ্ নিজাম ও মনিরুল আলম সেন্টুর হস্তক্ষেপে মসজিদের নিচ তলায় আর মার্কেট হচ্ছেনা। এলাকাবাসীর প্রতিবাদ ও বিক্ষোভের মুখে তারা পিছু হটতে বাধ্য হন। তবে পুরো অংশটিতে থাকছে মসজিদ।

গত শুক্রবার বাদ আসর সদর উপজেলার ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন এর শাহীবাজার কবরস্থানে মার্কেট হওয়ার বন্ধের দাবীতে এলাকাবাসী মানববন্ধনে অংশগ্রহণের মাধ্যমে বন্ধ হল কবরস্থান মার্কেট।

শাহীমহল্লা কবরস্থানে মার্কেট নির্মাণ প্রতিরোধ কমিটির আহ্বায়ক হাজী মোঃ মীর হোসেন মীরু বলেছেন, কবরস্থান কমিটি সভাপতি আলাউদ্দিন হাওলাদার মেম্বার ও সেক্রেটারি হুমায়ন কবির এর নেতৃত্বে প্রয়া বিশ হাজার কবরের উপর মার্কেট ও মসজিদ নির্মাণ করছে। এই অত্র এলাকার মানুষের শেষ আবাসস্থল কবরস্থান এর কবরের উপর মসজিদের মার্কেট নির্মাণের বন্ধের দাবীতে প্রতিবাদ করে এলাকাবাসী মানববন্ধন করেছে। কবরের উপর যেহেতুক মসজিদ নির্মাণ হচ্ছে। মসজিদের নিচে মার্কেটেরর জন্য দোকান বরাদ্দ নয়। এ নিয়ে এলাকাবাসী দাবী মার্কেটের পরিবর্তনে মৃতদেহের জানাযার স্থান হবে এটাই এলাকাবাসীর দাবী আজ সফল হয়েছে। এবং কুতুবপুর ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজামের হস্তক্ষেপে বন্ধ হল বহুল মার্কেট।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!