1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

অবেশেষ ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যাচেষ্টাকারী মিলন গ্রেফতার

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ২২০ বার পঠিত
অবেশেষ ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যাচেষ্টাকারী মিলন গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ভাড়াটিয়াকে ধর্ষণে ব্যর্থ হয়ে বালিশ চাপা দিয়ে হত্যাকারী বাড়িওয়ালার লম্পট পুত্র মিলন (৩৫) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টায় ফতুল্লার রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মিলন ফতুল্লা রেলস্টেশন এলাকার হাজী মান্নানের ছেলে।

ঘটনার বিবরনীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজান জানান, রামগতি জেলার লক্ষ্মীপুর থানার চরকালোকপা গ্রামের আব্দুল খালেকের মেয়ে মামলার বাদী খুশি (১৬) স্ব-পরিবারে ফতুল্লা রেলস্টেশন এলাকার মান্নান হাজীর বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। বাড়িওয়ালার লম্পট পুত্র মিলন তাকে বেশ কিছুদিন যাবৎ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। গত কয়েকদিন পূর্বে গভীর রাতে মিলন তার ঘরে প্রবেশ করে তার শ্লীলতাহানির চেষ্টা করে। মিলন তার ঘরে প্রবেশ করে তাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করলে তার ঘুম ভেঙে যায়। এ সময় বাদী ও তার ভাই মিলনকে জাপটে ধরার চেষ্টা করলে মিলন দৌড়ে পালিয়ে যায়। বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে সোমবার রাতেই লম্পট মিলনের বিরুদ্ধে মামলা গ্রহণ করা হয়। মামলা দায়েরের ১২ ঘন্টা যেতে না যেতেই আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে স্থানীয়রা সহ ওই বাড়ির ভাড়াটিয়ারা জানায় যে, অভিযুক্ত মিলন একজন মাদকাসক্ত। তাদের বাড়ির একাধিক নারীর শ্লীলতাহানির চেষ্টা করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনসপেক্টর (তদন্ত) শাহাদাত হোসেন জানান, বাদীর লিখিত অভিযোগ তদন্তে প্রমানিত হওয়ায় সোমবার রাতে মামলা রেকর্ড করা হয়। মামলা দায়েরের পরপরই আসামী মিলনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!