1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৪৮ বার পঠিত
অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন

ফতুল্লায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেলের পক্ষে মুসলিম নগরে ছাত্রলীগ নেতা সাফায়াত হোসেন সৌরভের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে অয়ন ওসমানের জন্মদিন পালন করা হয়েছে। শনিবার (২১ নভেম্বর) বিকালে অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষ্যে দারুল উলুম ইন্টারন্যাশনাল মাদ্রাসায় আলোচনা, দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

দোয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা হাজী আহসান উল্লাহ, আলহজ্ব চাঁন মিয়া, একেএম মহিউদ্দিন ও রহমত উল্লাহ।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন সৈকত। অনুষ্ঠানে অয়ন ওসমান ও ওসমান পরিবারের সদস্যদের জন্য দোয়া কামনা করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা জাহিদ, রাফি, প্রান্ত, মমিন, পলাশ, হৃদয়, হিমেল, অনিক, সিয়াম ও রাকিব প্রমূখ। দোয়া শেষে মাদ্রাসা ছাত্রদের মধ্যে তবারক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!