আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবি, থানায় অভিযোগ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবি, থানায় অভিযোগ
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবি, থানায় অভিযোগ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৩৫৬ বার পঠিত
আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবি, থানায় অভিযোগ
বামে ভুক্তভোগী ব্যবসায়ী দেওয়ান মোঃ শাহজাহান ও ডানে সন্ত্রাসী আকাশ।

প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে ফতুল্লায় এক ব্যবসায়ীর কাছে ৫ লক্ষ চাঁদা দাবি করেছে দুর্ধর্ষ সন্ত্রাসী আকাশ ও তার বাহিনী। সোমবার ৫ মার্চ সকাল ১১টায় ফতুল্লার এনায়েতনগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দেওয়ান মোঃ শাহজাহান নামের ওই ব্যবসায়ী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, দেওয়ান মোঃ শাহজাহান নামের ওই ব্যবসায়ীর কাছে পূর্বের দাবিকৃত ৫ লক্ষ টাকা চাঁদা না পাওয়ায় দুর্ধর্ষ সন্ত্রাসী আকাশ ও তার বাহিনীরা দেশীয় বিভিন্ন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেয়। দেওয়ান মোঃ শাহজাহান নামের ওই ব্যবসায়ীকে প্রাণে মেরে ফেলার হুমকিও প্রদান করে আকাশ ও তার বাহিনীর সদস্যরা।

অভিযুক্ত আসামীরা হলেন- এনায়েতনগর ইউনিয়নের মুসলিমনগর প্রেমরোড এলাকার হুসেন আলীর ছেলে মোঃ গাফ্ফার ও একই এলাকার সোরাব আলীর ছেলে মোঃ আকাশ।

অভিযোগের বরাত দিয়ে দেওয়ান মোঃ শাহজাহান জানান, আকাশ ও গাফফার সহ তাদের বাহিনীর ১০/১২ জন বে-আইনি জনতাবদ্ধে একত্রিত হয়ে দেশীয় বিভিন্ন ধারালো অস্ত্রশস্ত্রে স্বজ্জিত হয়ে আমার মালিকানাধীন প্রতিষ্ঠানে (টেক্সটাইলের রং ও ক্যামিকেল এর গোডাউন) প্রবেশ করে আমার অনুপস্থিতিতে ফ্যাক্টরিতে তালা ঝুলিয়ে দেয়। খবর পেয়ে আমি তাৎক্ষনিক আমার ফ্যাক্টরীতে গেলে আকাশ ও গাফফারের সাথে কথা বলে তালা খোলার কথা বললে আকাশ ও গাফফার আমার নিকট অযৌক্তিকভাবে ৫ লক্ষ টাকা দাবি করা সহ বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। এসময় আমি আকাশ ও গাফফারকে দাবিকৃত টাকা প্রদান করতে অপারগতা প্রকাশ করলে তারা আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন পূর্বক টাকা না পাওয়া পর্যন্ত আকাশ ও গাফফার সহ তার বাহীনির লোকজন আমার প্রতিষ্ঠানের তালা খুলবে না আর যদি এ বিষয়ে আমি বেশি বাড়াবাড়ি করি কিংবা আইনী সহায়তা নেওয়ার চেষ্টা করি তাহলে তারা যেকোন উপায়ে আমার প্রাণনাশ করবে অন্যথায় আমার ব্যবসা প্রতিষ্ঠানের বড় ধরনের ক্ষতি সাধন করবে বলে হুমকি প্রদান করে। এ ঘটনায় আমি ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি। এ বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী দেওয়ান মোঃ শাহজাহান পুলিশ ও প্রশাসনের উধ্বর্তন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানান, আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে ফতুল্লার মুসলিমনগর এলাকাসহ এর আশেপাশের এলাকায় একের পর এক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে সন্ত্রাসী আকাশ বাহিনী। উল্লেখিত সন্ত্রাসীরা মুসলিমনগরের প্রেমরোড এলাকায় আজমেরী ওসমানের বিশাল ছবি সাটিয়ে অফিস হিসেবে ব্যবহার করে সেখানে টর্চারসেল গড়ে তোলে দীর্ঘদিন ধরে অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে। সন্ত্রাসী আকাশ বাহিনীর তৎপরতা বন্ধে ফতুল্লা থানা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছে এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..