1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

আদালতপাড়ায় সিরাজ গংদের ছবি তুলতে গিয়ে লাঞ্চিত নারী সাংবাদিক

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১৭৯ বার পঠিত
আদালতপাড়ায় সিরাজ গংদের ছবি তুলতে গিয়ে লাঞ্চিত নারী সাংবাদিক

সিদ্ধিরগঞ্জ ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম মন্ডল সহ ১২ জন সিদ্বিরগঞ্জ থানার একটি মারামারি মামলায় গ্রেফতার হওয়ায় দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার শহর প্রতিনিধি ও অনলাইন জাগো নারায়ণগঞ্জ২৪.কমের ভ্রাম্যমাণ প্রতিনিধি মনিকা আক্তার আদালতে ছবি তুলতে গেলে সিরাজুল ইসলাম ও তার সমর্থকদের হামলা ও প্রাননাশের হুমকির সম্মুখীন হয়। বুধবার (৬ মে) বিকেলে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গণে এই ঘটনাটি ঘটে ।

সিদ্ধিরগঞ্জ থানার গত ২৪ এপ্রিল নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম মন্ডল সহ প্রায় ৩০/৪০ জনের নামে একটি মারামারি মামলার প্রেক্ষিতে নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম মন্ডল তার ভাই মোঃ মাহাবুব উর রহমান, মো. আলীর ছেলে সেলিম মজুমদার, মজিবুর রহমানের ছেলে সুমন ও ইমন, মৃত. সালাউদ্দিনের ছেলে মোঃ ফারুক হোসেন ওরফে বাক্কু, সারজাহান সাজুর ছেলে মোঃ রনি, কানা ইব্রাহিমের ছেলে ফারুক, আবু তাহেরের ছেলে সালাম, হাবিবুল্লাহ কসাইয়ের ছেলে কসাই বাবু, মৃত. আবুল হাসেমের ছেলে সালাউদ্দীন, কালাম শিকদারের ছেলে সম্রাট শিকদারকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে।

সাংবাদিক মনিকা আক্তার খবর পেয়ে নিউজের জন্য তথ্য ও ছবি আনতে নারায়ণগঞ্জ আদালতে গেলে প্রথমে সিরাজুলের নির্দেশে ১০/১৫ জন ছবি তুলতে বাঁধা দেয় এবং বিভিন্ন প্রকার হুমকি দেখাতে থাকে। পরে মামলার গ্রেফতারকৃত ১২ আসামী জামিন পেয়ে আদালত থেকে ছাড়া পাবার পর ছবি তুলতে গেলে সেখানে সিরাজুল সহ ১২ জনের হাতে লাঞ্চিত এবং প্রাননাশের হুমকির শিকার হয় সাংবাদিক মনিকা। এক সময় মনিকার সাথে থাকা মোবাইল ফোনটি জোর করে নিয়ে যেতে নিলে পুলিশের বাধায় তা নিতে পারে না। পরে বিভিন্ন প্রকার অশ্লীল ভাষায় গালাগাজ করে পরে দেখে নিবে বলে শাসিয়ে চলে যায় তারা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!