1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বক্তাবলীর আফাজ চেয়ারম্যান আর নেই আলোকিত ফতুল্লার উদ্যোগে হোমিও ওষুধ বিতরণ ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড

আদালতে সাত খুন মামলার ফাঁসির আসামি নূর হোসেন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৩০২ বার পঠিত
আদালতে সাত খুন মামলার ফাঁসির আসামি নূর হোসেন

নারায়ণগঞ্জের কাগজ : নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির আসামী কারাবন্দী নূর হোসেন সহ তার তিন সহযোগীর ৭টি মামলার সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। রবিবার (৫ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) শেখ রাজিয়া সুলতানার আদালতে কড়া নিরাপত্তায় গাজীপুরের কাশিমপুর কারাগারে থেকে নূর হোসেন সহ তার সহযোগীদের এনে তোলা হয় এবং আসামীদের বিরুদ্ধে ৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ আদালত।

৭ খুন হামলা সহ ৭টি মামলার বাকী আসামিরা হলো- সেলিম, আলী মোহাম্মদ, জামাল।

আসামীদের বিরুদ্ধে সাক্ষীদের সাক্ষ্য গ্রহণের সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর এড. জাসমিন আহমেদ বলেন, নারায়ণগঞ্জ ৭ খুন মামলা সহ সিদ্ধিরগঞ্জ থানার অস্ত্র, মাদক ও চাঁদাবাজি মামলা নিয়ে মোট ৭টি মামলার আসামী নুর হোসেন সহ তার তিন সহযোগীর বিরুদ্ধে ৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয় আদালতে।

উল্লেখ্য যে, ২০১৪ সালে নারায়ণগঞ্জের ৭ খুন মামলা সহ সিদ্দ্বিরগঞ্জ থানায় নূর হোসেন ও তার তিন সহযোগীর বিরুদ্ধে অস্ত্র, মাদক ও চাঁদাবাজির একাধিক মামলা রয়েছে। ইতিমধ্যে ৭খুন মামলার ফাঁসির রায় হলেও বাকি মামলার সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!