1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্যা দুর্যোগ মোকাবেলায় চেঞ্জ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ ২৫ লাখ টাকা চাঁদা দাবী : কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপি বরাবর অভিযোগ (ভিডিওসহ) ফতুল্লায় অপহৃত যুবক উদ্ধার, আটক ২ ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্র নিহত সেই বিতর্কিত মোল্লা জনির ডাইংয়ের গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন গোগনগরে কৃষকলীগ নেতা দৌলত মেম্বারকে কুপিয়ে হত্যা র‍্যাবের অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফতুল্লায় যুবককে নির্যাতন করলো বিএনপি নেতা তৈয়ব ম্যানেজার পলাশবাড়ীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন গোবিন্দগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা দাপা ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার পরিচালনা কমিটি গঠন গোগনগরে সংঘর্ষের ঘটনায় কাশেম সম্রাটকে প্রধান আসামী করে মামলা আবারও মার্কেট ভাংচুর : গোগনগরে ইউপি মেম্বার রুবেল বাহিনী বেপরোয়া! সন্ত্রাসী রাজু প্রধান ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ স্থানীয় বাসিন্দারা! গোবিন্দগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু

আবারও মার্কেট ভাংচুর : গোগনগরে ইউপি মেম্বার রুবেল বাহিনী বেপরোয়া!

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৭৬ বার পঠিত
আবারও মার্কেট ভাংচুর : গোগনগরে ইউপি মেম্বার রুবেল বাহিনী বেপরোয়া!

গোগনগর ইউনিয়ন পরিষদের মেম্বার রুবেল বাহিনী আবারো আব্দুল জলিলের নির্মাণাধীন মার্কেট হাতুড়ি ও শাবল দিয়ে ভেংঙ্গে ফেলেছে। বুধবার (২২ জুন) ভোরে রুবেলের নেতৃত্বে মার্কেটের দোকান ও মেইনগেইট গুড়িয়ে দেয় সন্ত্রাসীরা। রুবেল মেম্বার বাহিনীর আতংকে আতংকিত হয়ে পড়েছে এলাকার মানুষ।

মার্কেটের মালিক আব্দুল জলিল জানান, রুবেল মেম্বার বাহিনীর দফায় দফায় হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগে পরিবার-পরিজন নিয়ে আতংকের মাঝে বসবাস করছি। রুবেল মেম্বার বাহিনীর হামলার ভয়ে আমার দুই পুত্র রানা ও সোহেল এলাকা ছাড়া রয়েছে। রুবেল মেম্বার বাহিনীর সদস্যরা দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় ঘনঘন মহড়া দিচ্ছে। ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজর আলীকে জানানো হলেও তিনি কোন পদক্ষেপ নিচ্ছেন না।

সরেজমিন এলাকা ঘুরে জানা যায়, রুবেল মেম্বার বাহিনী, কাশেম সম্রাট ও রানা চেয়ারম্যানের কাছের লোক। ব্যবসা ও এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এদের মধ্যে বিরোধ দেখা দেয়।

এলাকাবাসী জানান, ফজর আলী চেয়ারম্যান দু’পক্ষকে নিয়ে বসলে সকল সমস্যার সমাধান হয়ে যায়। তিনি তা না করে রুবেল মেম্বার ও রবিন বাহিনীর পক্ষ হয়ে কাজ করছেন। এতে করে দু পক্ষের মধ্যে সংঘর্ষে প্রানহানির মতো ঘটনা ঘটে যেতে পারে।উভয় পক্ষ কে থামাতে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর হস্তক্ষেপ কামনা করেন সচেতন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!