1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ ফরিদ আহমেদ লিটনকে হাসমত মেম্বারের ফুলেল শুভেচ্ছা শওকত চেয়ারম্যানকে ফরিদ আহমেদ লিটনের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

আমার শহরকে গড়তে এসেছি : মেয়র আইভী

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৮ বার পঠিত
আমার শহরকে গড়তে এসেছি : মেয়র আইভী

আমি একজন নারী বলে আমাকে যা খুশি তাই বলবেন এটা আমি মেনে নিতে পারবো না। আমি সেই তথাকথিত নারী না, যে আপনি বলবেন এই মহিলা ভালো না, এই মহিলা দুশ্চরিত্রা, ঝগড়া করে, আমি এগুলো মানতে রাজি না। একজন পুরুষ একটি কর্পোরেশন চালায়, তখন সে নিজের মতো করে চালায়, সে কমকর্তাদের ধমক দিয়ে একটি কাজ করায়। কিন্তু কোন নারী জোড়ে কথা বললে বলেন, এই নারী ভালো না। সেই নারী নারায়ণগঞ্জের মতো একটি শহরকে সঠিক জায়গায় আনার জন্য লড়াই করে তখন সেই নারীকে ফাঁসি দেয়া হয়, পোষ্টার ছাপানো হয়। কতো ধরনের অভিযোগ শুনতে হয়।

১৪ সেপ্টেম্বর (সোমবার) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) নগর ভবনে মুক্তিযোদ্ধাদের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই প্রদানকালে এ কথা বলেন মেয়র আইভী।

এসময় আইভী আরও বলেন, আমি এই জায়গায় এসেছি, আমি চিন্তা ভাবনা করে এসেছি। আমি এখান থেকে এক চুলও নড়বো না। আমি এই শহরে ভেসে আসি নাই। আমার পৈত্রিক বাড়ি এখানে। আমি সিএস, আরএসের মালিক। আমি সেই সূত্রে নারায়ণগঞ্জের মালিক। আমার শহরকে গড়তে এসেছি। আমি অন্যায় অত্যাচাররের বিরুদ্ধে কথা বলবো। আমি একাই আজকের আইভী হতে পারিনি। আপনারা আমার সাথে ছিলেন, আপনাদের সাহস উৎসাহ ছিলো বলেই আমি এই জায়গায় এসেছি। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষে সাংবাদিক শরীফ উদ্দিন সবুজ, মুক্তিযোদ্ধা কমান্ডার বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!