আমিরাতে কমলগঞ্জ প্রবাসী সমিতির যাত্রা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
আমিরাতে কমলগঞ্জ প্রবাসী সমিতির যাত্রা
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

আমিরাতে কমলগঞ্জ প্রবাসী সমিতির যাত্রা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৮৩ বার পঠিত
আমিরাতে কমলগঞ্জ প্রবাসী সমিতির যাত্রা

নারায়ণগেঞ্জর কাগজ : মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার প্রবাসীদের সংগঠন কমলগঞ্জ প্রবাসী সমিতির কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শারজাহের একটি রেস্তোরাঁয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লুৎফুর রহমান চৌধুরী।

জাহাঙ্গীর আলম ও আলী নূরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া সমিতির সভাপতি আব্দুল মতিন। প্রধান অতিথির বক্তব্য দেন ওসমানী স্মৃতি পরিষদের সভাপতি নজরুল ইসলাম তালুকদার লিটন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- আব্দুল মালিক, মুহিত চৌধুরী, শায়েস্তা চৌধুরী, শাহিন আল রাজি, দরবেশ আলী, ইছমত আলী, মুহিনুল ইসলাম মুহিন, ছালেহ আহমদ, আবুল কালাম, সাংবাদিক লুৎফুর রহমান, সোয়েব আহমদ, কাওসার আহমদ, রুজেল তরফদার, রুহেল আহমদ, মশহুদ আলী, আনোয়ার হোসেন, শাহজাজান সজীব, দেলওয়ার হোসেন লোকমান, সেলিম আহমদ মুসলিমসহ আরও অনেকে।

অনুষ্ঠানে লুৎফুর রহমান চৌধুরীকে প্রধান উপদেষ্টা, শেখ জহির উদ্দিনকে উপদেষ্টা, মশহুদ মিয়াকে উপদেষ্টা, মুহিদ চৌধুরীকে সভাপতি, শাহিন আল রাজিকে সিনিয়র সহ-সভাপতি, দরবেশ আলীকে সহ-সভাপতি, জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, আলী নূরকে সিনিয়র যুগ্ম সম্পাদক, রুজেল তরফদারকে সাংগঠনিক সম্পাদক ও মকবুল হোসেনকে সহ-সাংগঠনিক সম্পাদক ও সেলিম আহমদ মুসলিকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট ৬ মাস মেয়াদি কমিটি গঠন করা হয়।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নজরুল ইসলাম।

উল্লেখ্য, মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা প্রবাসীদের কোনো সংগঠন ছিল না আরব আমিরাতে। এই প্রথমবারের মতো যাত্রা করা এই সংগঠনের মাধ্যমে প্রবাসী ও দেশের মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেছেন নেতারা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..