1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্যা দুর্যোগ মোকাবেলায় চেঞ্জ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ ২৫ লাখ টাকা চাঁদা দাবী : কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপি বরাবর অভিযোগ (ভিডিওসহ) ফতুল্লায় অপহৃত যুবক উদ্ধার, আটক ২ ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্র নিহত সেই বিতর্কিত মোল্লা জনির ডাইংয়ের গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন গোগনগরে কৃষকলীগ নেতা দৌলত মেম্বারকে কুপিয়ে হত্যা র‍্যাবের অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফতুল্লায় যুবককে নির্যাতন করলো বিএনপি নেতা তৈয়ব ম্যানেজার পলাশবাড়ীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন গোবিন্দগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা দাপা ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার পরিচালনা কমিটি গঠন গোগনগরে সংঘর্ষের ঘটনায় কাশেম সম্রাটকে প্রধান আসামী করে মামলা আবারও মার্কেট ভাংচুর : গোগনগরে ইউপি মেম্বার রুবেল বাহিনী বেপরোয়া! সন্ত্রাসী রাজু প্রধান ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ স্থানীয় বাসিন্দারা! গোবিন্দগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু

আমিরাতে কমলগঞ্জ প্রবাসী সমিতির যাত্রা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ৮২০ বার পঠিত
আমিরাতে কমলগঞ্জ প্রবাসী সমিতির যাত্রা

নারায়ণগেঞ্জর কাগজ : মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার প্রবাসীদের সংগঠন কমলগঞ্জ প্রবাসী সমিতির কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শারজাহের একটি রেস্তোরাঁয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লুৎফুর রহমান চৌধুরী।

জাহাঙ্গীর আলম ও আলী নূরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া সমিতির সভাপতি আব্দুল মতিন। প্রধান অতিথির বক্তব্য দেন ওসমানী স্মৃতি পরিষদের সভাপতি নজরুল ইসলাম তালুকদার লিটন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- আব্দুল মালিক, মুহিত চৌধুরী, শায়েস্তা চৌধুরী, শাহিন আল রাজি, দরবেশ আলী, ইছমত আলী, মুহিনুল ইসলাম মুহিন, ছালেহ আহমদ, আবুল কালাম, সাংবাদিক লুৎফুর রহমান, সোয়েব আহমদ, কাওসার আহমদ, রুজেল তরফদার, রুহেল আহমদ, মশহুদ আলী, আনোয়ার হোসেন, শাহজাজান সজীব, দেলওয়ার হোসেন লোকমান, সেলিম আহমদ মুসলিমসহ আরও অনেকে।

অনুষ্ঠানে লুৎফুর রহমান চৌধুরীকে প্রধান উপদেষ্টা, শেখ জহির উদ্দিনকে উপদেষ্টা, মশহুদ মিয়াকে উপদেষ্টা, মুহিদ চৌধুরীকে সভাপতি, শাহিন আল রাজিকে সিনিয়র সহ-সভাপতি, দরবেশ আলীকে সহ-সভাপতি, জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, আলী নূরকে সিনিয়র যুগ্ম সম্পাদক, রুজেল তরফদারকে সাংগঠনিক সম্পাদক ও মকবুল হোসেনকে সহ-সাংগঠনিক সম্পাদক ও সেলিম আহমদ মুসলিকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট ৬ মাস মেয়াদি কমিটি গঠন করা হয়।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নজরুল ইসলাম।

উল্লেখ্য, মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা প্রবাসীদের কোনো সংগঠন ছিল না আরব আমিরাতে। এই প্রথমবারের মতো যাত্রা করা এই সংগঠনের মাধ্যমে প্রবাসী ও দেশের মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেছেন নেতারা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!