1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্যা দুর্যোগ মোকাবেলায় চেঞ্জ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ ২৫ লাখ টাকা চাঁদা দাবী : কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপি বরাবর অভিযোগ (ভিডিওসহ) ফতুল্লায় অপহৃত যুবক উদ্ধার, আটক ২ ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্র নিহত সেই বিতর্কিত মোল্লা জনির ডাইংয়ের গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন গোগনগরে কৃষকলীগ নেতা দৌলত মেম্বারকে কুপিয়ে হত্যা র‍্যাবের অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফতুল্লায় যুবককে নির্যাতন করলো বিএনপি নেতা তৈয়ব ম্যানেজার পলাশবাড়ীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন গোবিন্দগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা দাপা ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার পরিচালনা কমিটি গঠন গোগনগরে সংঘর্ষের ঘটনায় কাশেম সম্রাটকে প্রধান আসামী করে মামলা আবারও মার্কেট ভাংচুর : গোগনগরে ইউপি মেম্বার রুবেল বাহিনী বেপরোয়া! সন্ত্রাসী রাজু প্রধান ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ স্থানীয় বাসিন্দারা! গোবিন্দগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু

আমি নৌকার মাঝি এবং আমার দল আওয়ামী লীগ : সেন্টু

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২৬৭ বার পঠিত
আমি নৌকার মাঝি এবং আমার দল আওয়ামী লীগ : সেন্টু

আজ থেকে আমি নৌকার মাঝি এবং আমার দল আওয়ামী লীগ’ এমনই অঙ্গীকার করে মনিরুল আলম সেন্টু চেয়ারম্যান বলেছেন, এতদিন এলাকার মাদক, সন্ত্রাস, চাঁদাবাজের বিরুদ্ধে কাজ করেছি ইনডাইরেক্ট। আজ থেকে কিন্তু আমি ডাইরেক্ট কাজ করবো নৌকার মাঝি হিসাবে। আওয়ামীলীগের সদস্য হিসাবে। অনেকেই বলছেন, আমি যেন আওয়ামী লীগের নিবেদিত প্রান যারা তাদেরকে মূল্যায়ন করি। কিন্তু আমি বলবো দলে নতূন হিসাবে আপনারা আমাকে মূল্যায়ন করবেন। আমি দলের সভাপতি কিংবা সাধারণ সম্পাদকের পদ চাই না, আমি শুধু আপনাদের সহযোগিতা চাই আমার যতটুকু এলাকা কুতুবপুর ইউনিয়ন পরিষদের এলাকাটুকুতে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত রাখতে পারি। আমরা এমন কোন কাজ করবো না যাতে এমপি শামীম ওসমানের বদনাম হয়।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধায় কুতুবপুরের দেলপাড়া মীর কুঞ্জ পাটি সেন্টারে নির্বাচনী প্রস্তুতি সভায় নৌকার প্রার্থী হিসাবে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে এ আহবান জানান।

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের তিন তিন বারের সফল চেয়াম্যান মনিরুল আলম সেন্টু নৌকার মাঝি হওয়ার পর আজ প্রথম নির্বাচনী প্রস্তুতি সভায় আরো বলেন, বিগত ৫ বছরে আমি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানগিরি করেছি এমপি সাহেবের নির্দেশনা বাস্তবায়নেই। এভাবেই কাজ করেছি যাতে এমপি সাহেবের কোন বদনাম না হয়।

সেন্টু বলেন, আমি তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। কিন্তু গতবারের নির্বাচনে আমি আনারস নির্বাচন করার পর যখন নৌকা পরাজিত হয়েছিল তখন কিন্তু প্রশ্নবিদ্ধ হয়েছিলেন এমপি শামীম ওসমান। তবে এমপি সাহেব আমার জন্যে অনেক করেছেন, তাই এবার নির্বাচনের ৬ মাসে আগেই এমপি সাহেবকে আমি বলেছিলাম এবার আমি আর নির্বাচন করবো না, কারণ এবারও যদি নৌকা পরাজিত হয় তাহলে আপনি প্রশ্নবিদ্ধ হবেন। কিন্তু এমপি সাহেব আমাকে ছাড়েন নাই। আমি দলের না হলেও আমার উপরে অগাধ বিশ্বাস ছিল। তাই এমপি সাহেব বলেছেন, ‘নির্বাচন তুমিই করবা, বাকী দায়িত্ব আমার।’ এরই ধারাবাহিকতায় আমার হাতে নৌকা তুলে দিয়েছেন তিনি। আসুন আমরা সকলে মিলে এমন কাজ করি যাতে আগামীতে এলাকার ৮০ ভাগ লোক নৌকার পক্ষে ভোট প্রদান করেন।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে অন্যন্যর মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন আহম্মেদ, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ মোস্তাফা কামাল, মঞ্জুরুল ইসলাম যুগ্ন সম্পাদক এইচ এম ইসহাক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোস্তফা হোসেন চৌধুরী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক চাঁন মিয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য আলাউদ্দিন হাওলাদার, জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা মমিন মাদবর, আঃ রাজ্জাক ব্যাপারী, রাজ্জাক ফকির, আঃ মালেক, মিন্টু ভূইয়া, নূর মোহাম্মদ, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফ্ফর হোসেন, সাধারণ সম্পাদক আঃ খালেক যুবলীগ নেতা ছাব্বির আহম্মেদ জুলহাস, দ্বীন ইসলাম, নবী, বাবর, জামাল, রাকিব, কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ মোস্তফা, সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু, ছাত্রলীগের সভাপতি মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক রাসেল মোল্লা, মহিলা আওয়ামীলীগ নেত্রী পুতুল, বিউটি বেগম, অনামিকা হক, তামান্না সুলতানা, আরজুদা বেগম খুকিসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!