1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকের যাত্রা শুরু শাহ্ আলমের জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় সৌদি প্রবাসীর বাড়িতে চুরি না’গঞ্জ জেলা এম.এস ও জি.আই তার, তারকাটা মালিক সমিতির সভাপতি লিটন-সেক্রেটারী মামুন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো ‘লাস্ট নারায়ণগঞ্জ’ মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ

আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১১৭ বার পঠিত
আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ

অসহায় ও দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে আলোকিত মাসদাইর সংসদ। শনিবার (১৬ জানুয়ারী) ৬৯নং পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দরিদ্র শীতার্তদের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়।

আলোকিত মাসদাইর সংসদের সদস্যদের সহায়তায় ও সহযোগিতায় বাছাইয়ের মাধ্যমে প্রথমে স্লিপ বিতরণ করা হয়। সে অনুসারে আজ কম্বল বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আশরাফ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষক মিজানুর রহমান প্রধান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক ও পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সহ-সভাপতি মোঃ মনির হোসেন।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই আলোকিত মাসদাইর সংসদ অসহায় মানুষদের কল্যাণে সবসময় পাশে থাকে। তারা শীতার্তদের শীতবস্ত্র বিতরণ ছাড়াও বিভিন্ন দূর্যোগে এলাকায় ত্রাণ দেওয়াসহ বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে থাকে। সর্বোপরি এলাকার মানুষের কল্যাণে তারা কাজ করে এবং করতে চায়। এই সংগঠনের সদস্যদের অসংখ্য ধন্যবাদ যে, আপনারা আবারও অসহায় ও দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করছেন। এসময় আলোকিত মাসদাইর সংসদের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

কম্বল নিতে আসা পশ্চিম মাসদাইর এলাকার তারেক মিয়া নামে এক বৃদ্ধ এ প্রতিবেদককে জানান, শুক্রবার তারা স্লিপ বিতরণ করেছে, আজ তারা সুন্দরভাবে এখানে কম্বল বিতরণ করছে। খুব ভালো মানের কম্বল দেওয়া হয়েছে। সাধারণত এভাবে এতো ভালো কম্বল দেওয়া হয় না। কম্বল পেয়ে আমরা অনেক আনন্দিত।

মাসদাইর এলাকার এলাকার তহমিনা নামে এক বৃদ্ধা জানান, কম্বলটা আমাদের খুব দরকার ছিলো। কয়েকদিন অনেক শীত পড়েছে। কিছুদিন আগে পেলে আরও বেশি ভালো হতো। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, মাসদাইর এলাকার থেকে নির্দিষ্ট কিছু সংখ্যক অসহায় মানুষকে কম্বল দেওয়া হয়েছে। তবে আমরা আশা করছি, কিছুদিন পর আবার আরো বড় পরিসরে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!