1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

আড়াইহাজারে নির্বাচন অফিসে চুরি, আসবাবপত্র ভাংচুর

আড়াইহাজার সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৮৮ বার পঠিত
আড়াইহাজারে নির্বাচন অফিসে চুরি, আসবাবপত্র ভাংচুর

আড়াইহাজার উপজেলা নির্বাচন অফিসে চুরির ঘটনা ঘটেছে। দ্বিতীয় তলা এই ভবনের কেচি গেইটের তালা কেটে চোরচক্র ভেতরে প্রবেশ করে। পরে আলমারীতে থাকা (ডিএসএলআর-ইওএস-৭০০ডি) ব্র্যান্ডের একটি ক্যামেরা নিয়ে যায়।

এ ঘটনায় ২৪ অক্টোবর সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিসার সুলতানা এলিন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। মামলায় অজ্ঞাতদের আসামী করা হয়েছে। তবে পুলিশ এখনো সন্দেহভাজন কাউকে আটক করতে পারেনি।

জানা গেছে, দ্বিতীয় তলা ভবনের অফিস কক্ষের দরজার তালা ভেঙে চোরচক্র ভেতরে প্রবেশ করে। পরে সার্ভাবে কক্ষের স্টীলের আলমারীর লকড্ ভেঙে তাতে সংরক্ষিত ক্যামেরাটি নিয়ে যায়। এ সময় অফিস কক্ষের গুরুত্বপূর্ণ কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিল। ২১ অক্টোবর বিকাল থেকে ২৪ অক্টোবর সকাল ৯টার মধ্যে ঘটনা ঘটেছে বলে এজাহারে উল্লেখ্য করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি তদন্ত জুবায়ের আহমেদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত চলছে। দ্রুত সময়ের মধ্যেই চোরচক্রের সদস্যদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

এদিকে উপজেলা নির্বাচন অফিসার সুলতানা এলিন বলেন, ‘একটি ডিএসএলআর ক্যামেরা চুরি হয়েছে। চোরচক্রের সদস্যরা সেরাতে অফিসের বিভিন্ন আসবাবপত্রও ভাংচুর করেছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!