1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

আড়াইহাজারে শাকিল হত্যাকান্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

আড়াইহাজার সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ১১২ বার পঠিত
আড়াইহাজারে শাকিল হত্যাকান্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয় অটোরিকশা চালক শাকিল হত্যার ঘটনায় ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রায় ২ বছর পূর্বের হত্যার রহস্য উদঘাটনে সক্ষম হয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এমন তথ্য তুলে ধরেন পিবিআই পুলিশ সুপার মনিরুল ইসলাম। এ ঘটনায় শাকিলের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন ও অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ২০১৮ সালের ১২ নভেম্বর সোনারগাঁয়ের গজারিয়া পাড়ার রাস্তার পাশ থেকে শাকিলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পরদিন ১৩ নভেম্বর নিহতের বড় ভাই সজিব সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ হেডকোয়াটার্সের নির্দেশে পিবিআইতে ন্যস্ত করা হয় ক্লু’লেস মামলাটি। ১৩ জানুয়ারি থেকে শুরু হয় পিবিআইর তদন্ত। তথ্য প্রযুক্তির সহযোগীতায় ১ বছর ৭ মাস পর চালক শাকিল (১৮) হত্যার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়।

পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, হত্যার ৭ থেকে ৮ দিন পূর্বে নিহত শাকিলের সাথে পরিচয় হয় আসামিদের। আসামি আরিফ চৌধুরী সদ্য বিয়ে করায় অর্থ সংকটে ভুগছিলেন। এসময় তারা শাকিলের অটো ছিনতাই করার পরিকল্পনা করেন। ঘটনার দিন বিকেলে শাকিলকে বাড়ি থেকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে তারা। পরে অটোরিকশা ৯ হাজার টাকায় ও মোবাইল ৪‘শ টাকা বিক্রি করা হয়েছিল। এ ঘটনায় চোরাই অটোরিকশা ক্রেতা আরব আলীকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!