1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার কার্যালয়ের উদ্বোধন ওসমান পরিবারের হাত শক্তিশালী করাই আমার উদ্দেশ্য : হিমেল আদর্শিক রাজনীতি আজ বিলুপ্ত প্রায়! প্রবাসীদের বাস্তব জীবনের গল্প ‘অবদান’

ইতালিতে শিশু শিক্ষা প্রদর্শনী খতমে কোরআন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৪৪ বার পঠিত
ইতালিতে শিশু শিক্ষা প্রদর্শনী খতমে কোরআন

নারায়ণগঞ্জের কাগজ : ইতালিতে বেড়ে উঠা শিশু-কিশোরদের নিয়ে ইসলামী শিশু শিক্ষা প্রদর্শনী ও খতমে কুরআন অনুষ্ঠিত হয়েছে। ৮ সেপ্টেম্বর মাদ্রাসাতুল পালেরমোর উদ্যোগে স্থানীয় বর্গ ভেইক্ষ জামে মসজিদে এ আয়োজন করা হয়।

মাদ্রাসাতুল পালেরমোর প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা ক্বারী শামিম আহমেদের তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ আব্দুন নূর। মাহতাব চৌধুরীর উপস্থাপনায় শিশু শিক্ষা প্রদর্শনীর মধ্যে ছিল মুখস্থ কুরআন তেলাওয়াত, দৈনিন্দন জীবনের ব্যবহারিক দোয়া, হামদ নাত কেরাতসহ খাবার গ্রহণ, ঘুমানোর ও মসজিদের সুন্নাহ, আজান-ইকামত, অজু ও নামাজ প্রভৃতি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সামাজিক সাংস্কৃতিক ধর্মীয়নেতাসহ কমিউনিটির ব্যক্তিরা। এ সময় বক্তারা বলেন, শিশুদের ইসলামিক শিক্ষায় শিক্ষিত করা হলে একদিন তারাই এই জাতিকে এগিয়ে নিয়ে যাবে।

শিশুদের মন-মানসিকতা ইসলামের প্রতি মহব্বতসহ যাবতীয় ইসলামী চেতনায় উজ্জীবিত করে তোলাই মূলত ইসলামী শিক্ষা। শিশু কিশোর ও অভিভাবকসহ সবার উপস্থিতিতে অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে উঠে। খতমে কুরআন শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা শাহেদ আহমেদ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!