1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় গৃহবধূ নিহতের ঘটনায় মামলা কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না : ওসি আইসিপি ফতুল্লা সাংবাদিক কাজী আনিসুল হকের জন্মদিবস পালন জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স চাটখিল উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা

ইতালিতে শিশু শিক্ষা প্রদর্শনী খতমে কোরআন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৭২১ বার পঠিত
ইতালিতে শিশু শিক্ষা প্রদর্শনী খতমে কোরআন

নারায়ণগঞ্জের কাগজ : ইতালিতে বেড়ে উঠা শিশু-কিশোরদের নিয়ে ইসলামী শিশু শিক্ষা প্রদর্শনী ও খতমে কুরআন অনুষ্ঠিত হয়েছে। ৮ সেপ্টেম্বর মাদ্রাসাতুল পালেরমোর উদ্যোগে স্থানীয় বর্গ ভেইক্ষ জামে মসজিদে এ আয়োজন করা হয়।

মাদ্রাসাতুল পালেরমোর প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা ক্বারী শামিম আহমেদের তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ আব্দুন নূর। মাহতাব চৌধুরীর উপস্থাপনায় শিশু শিক্ষা প্রদর্শনীর মধ্যে ছিল মুখস্থ কুরআন তেলাওয়াত, দৈনিন্দন জীবনের ব্যবহারিক দোয়া, হামদ নাত কেরাতসহ খাবার গ্রহণ, ঘুমানোর ও মসজিদের সুন্নাহ, আজান-ইকামত, অজু ও নামাজ প্রভৃতি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সামাজিক সাংস্কৃতিক ধর্মীয়নেতাসহ কমিউনিটির ব্যক্তিরা। এ সময় বক্তারা বলেন, শিশুদের ইসলামিক শিক্ষায় শিক্ষিত করা হলে একদিন তারাই এই জাতিকে এগিয়ে নিয়ে যাবে।

শিশুদের মন-মানসিকতা ইসলামের প্রতি মহব্বতসহ যাবতীয় ইসলামী চেতনায় উজ্জীবিত করে তোলাই মূলত ইসলামী শিক্ষা। শিশু কিশোর ও অভিভাবকসহ সবার উপস্থিতিতে অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে উঠে। খতমে কুরআন শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা শাহেদ আহমেদ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!