1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ ফরিদ আহমেদ লিটনকে হাসমত মেম্বারের ফুলেল শুভেচ্ছা শওকত চেয়ারম্যানকে ফরিদ আহমেদ লিটনের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

ইতালিতে শিশু শিক্ষা প্রদর্শনী খতমে কোরআন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৬৪ বার পঠিত
ইতালিতে শিশু শিক্ষা প্রদর্শনী খতমে কোরআন

নারায়ণগঞ্জের কাগজ : ইতালিতে বেড়ে উঠা শিশু-কিশোরদের নিয়ে ইসলামী শিশু শিক্ষা প্রদর্শনী ও খতমে কুরআন অনুষ্ঠিত হয়েছে। ৮ সেপ্টেম্বর মাদ্রাসাতুল পালেরমোর উদ্যোগে স্থানীয় বর্গ ভেইক্ষ জামে মসজিদে এ আয়োজন করা হয়।

মাদ্রাসাতুল পালেরমোর প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা ক্বারী শামিম আহমেদের তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ আব্দুন নূর। মাহতাব চৌধুরীর উপস্থাপনায় শিশু শিক্ষা প্রদর্শনীর মধ্যে ছিল মুখস্থ কুরআন তেলাওয়াত, দৈনিন্দন জীবনের ব্যবহারিক দোয়া, হামদ নাত কেরাতসহ খাবার গ্রহণ, ঘুমানোর ও মসজিদের সুন্নাহ, আজান-ইকামত, অজু ও নামাজ প্রভৃতি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সামাজিক সাংস্কৃতিক ধর্মীয়নেতাসহ কমিউনিটির ব্যক্তিরা। এ সময় বক্তারা বলেন, শিশুদের ইসলামিক শিক্ষায় শিক্ষিত করা হলে একদিন তারাই এই জাতিকে এগিয়ে নিয়ে যাবে।

শিশুদের মন-মানসিকতা ইসলামের প্রতি মহব্বতসহ যাবতীয় ইসলামী চেতনায় উজ্জীবিত করে তোলাই মূলত ইসলামী শিক্ষা। শিশু কিশোর ও অভিভাবকসহ সবার উপস্থিতিতে অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে উঠে। খতমে কুরআন শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা শাহেদ আহমেদ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!