1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২৯ মে ২০২৩, ০২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ডাইং ফ্যাক্টরীতে ঢুকে সন্ত্রাসীদের হামলা-ভাংচুর, আহত ২ ফতুল্লায় জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতি সভা ফতুল্লার আবজাল হত্যাকাণ্ডের মূলহোতা রাজু প্রধান গ্রেপ্তার থানা কৃষক দলের নবগঠিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন ইউনিয়ন-ওয়ার্ড নেতাকর্মীরা ফতুল্লায় টিসিবি’র খাদ্যসামগ্রী বিক্রয় কার্যক্রম উদ্বোধন নারায়ণগঞ্জে কাজী নজরুলের ‘অভিযান’ ফতুল্লা থানা কৃষক দলের কমিটি ঘোষণা : আহবায়ক আমির ও সদস্য সচিব সুমন বিডিএমএসএ না’গঞ্জ জেলা কমিটি গঠন : আহবায়ক কায়েস, সদস্য সচিব রানা ফতুল্লায় ডিবির সোর্স পরিচয়দানকারী শাহাদাত বেপরোয়া এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : গিয়াসউদ্দিন ৪৭ লাখের মাছ ঘাট, ১ কোটি ৫ লাখ টাকায় ইজারা সম্পন্ন বিএনপির জনসমাবেশে পলাশ-আলমগীরের নেতৃত্বে ফতুল্লা ইউনিয়নের শোডাউন ফতুল্লায় বেপরোয়া পুলিশের সোর্স সিএনজি লিটন ও ইসমাইল বিসিক শাহী মসজিদে মুসল্লিদের ক্ষোভ, চাকরিচ্যুত ইমামকে পুনর্বহাল রূপগঞ্জের যৌথ বাহিনীর অভিযান, অস্ত্রসহ গ্রেপ্তার ১১

ইসদাইরে মামুন হত্যা : মামলার আসামী বিজয় গ্রেফতার

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৭২ বার পঠিত
ইসদাইরে মামুন হত্যা : মামলার আসামী বিজয় গ্রেফতার

ফতুল্লা ইসদাইরে মামুন হত্যাকান্ডের সাথে জড়িত থাকার এজাহারনামীয় আসামী বিজয়(১৯) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। মঙ্গলবার রাতে নগরীর ভিক্টোরিয়া হাসপাতালের সামনে থেকে স্থানীয় জনতা আটক করে সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে আসামী বিজয়কে ফতুল্লা মডেল থানার পুলিশের কাছে হস্তান্তর করে সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত বিজয় ফতুল্লা মডেল থানার ইসদাইর এলাকার মাদক সম্রাজ্ঞী সীমা ও মিন্টুর ছেলে। হত্যাকান্ডের শিকার নিহত মামুন ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকার প্রফেসারের ভাড়াটিয়া বাবুলের পুত্র।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে মামুন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির (২) জানান, ২০২২ সালের ৫ ডিসেম্বর বিকেল ৫টায় থানাধীন ইসদাইর স্টেডিয়াম সংলগ্ন নুর ডাইংয়ের পেছনের মাঠে মামুন (২২) ও তার বন্ধু নুরনবী (২১) কে ছুরিকাঘাত করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এতে করে মামুন মারা যায়।

এঘটনায় হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। ঘটনার পরপরই মামলার এজাহারনামীয় ৫নং আসামী বিজয়সহ সকল আসামী আত্মগোপনে চলে যায়। মামলায় সীমা ১৬নং আসামী। এছাড়াও সীমার অপর ছেলেও এ মামলার এজাহারনামীয়ও আসামী।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!