ই-কমার্স প্রতিষ্ঠান কালার কিউ’র শুভ উদ্বোধন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ই-কমার্স প্রতিষ্ঠান কালার কিউ’র শুভ উদ্বোধন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

ই-কমার্স প্রতিষ্ঠান কালার কিউ’র শুভ উদ্বোধন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১০৮৬ বার পঠিত
ই-কমার্স প্রতিষ্ঠান কালার কিউ’র শুভ উদ্বোধন

“অন-লাইন শপিং মানেই প্রতারনা নয়” প্রতিষ্ঠানটির চেয়ারম্যান প্রফেসর জনাব মীর মোঃ ইব্রাহিম খলিল এর চিন্তা মোতাবেক এই স্লোগানকে সামনে রেখে গত ১৯ ফ্রেব্রুয়ারি তারিখ ই-কমার্স প্রতিষ্ঠান ColourQ (কালার কিউ) এর শুভ উদ্বোধন হয়।

ColourQ (কালার কিউ) এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মাহফুজুর রহমান জানান, ডিজিটাল বাংলাদেশ এর অগ্রগতির সাথে সাথে উক্ত প্রতিষ্ঠানটি ভোক্তাদের প্রয়োজন অনুসারে স্বল্প মূল্যে সকল ক্যাটাগরীর কাস্টমার এর চাহিদা অনুযায়ী সাধ্যের মধ্যে প্রয়োজনীয় ফ্যাশন লাইফস্টাইল এবং এক্সোসরিজ আইটেম গুলো কে প্রাধান্য দিয়ে তারা এগিয়ে যাবার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের ৬৪ জেলার সকল থানা তে ColourQ (কালার কিউ) এর হোম ডেলিভারি সুবিধা নিশ্চিত করেই প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করেছে। এই প্রথম ই-কমার্স প্রতিষ্ঠান ColourQ থেকে গ্রাহক গন তাদের পছন্দ মোতাবেক পন্য ক্যাশ অন ডেলিভারিতে রিসিভ করার পূর্বে পন্যের মান এবং পন্য দেখে বিল পে করা এবং এক্সচেঞ্জ রিটার্ন সুবিধা পাবে।

প্রতিষ্ঠানটির সিইও জনাব ওয়াসিম আকরাম জানান, বাংলাদেশ এর যে কোন স্থানে গ্রাহকদের অর্ডারকৃত পন্য ২৪/৪৮ ঘন্টার মধ্যে ডেলিভারির মাধ্যমে গ্রাহক পন্য হাতে পাবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রোলেন ক্লাউড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মুজাহিদুল ইসলাম রোলেন, রেডএক্স ডেলিভারি লিমিটেড এর উত্তরা শাখার ম্যানেজার জনাব তাপস পাল ও অপারেশন ম্যানেজার জনাব নাজমুল হোসেন, সুন্দরবন কুরিয়ার প্রাইভেট লিমিটেড এর চিফ জনাব ওবাইদুল, ময়নামতি কুরিয়ার এর ডিরেক্টর জনাব হৃদয়, র‌্যাব-১ এর ইন্টিলিজেন্ট শাখার অফিসার জনাব রাসেল মাহমুদ, রুপান্জেল বিডি এর ম্যানেজিং ডিরেক্টর জনাবা আফরোজ রুপা এবং SSC ’06 & HSC ’08 Students Of Bangladesh এর অসংখ্য বন্ধুদের উপস্থিতির মাধ্যমে উক্ত প্রতিষ্ঠানটির শুভ যাত্রা ঘোষনা করা হয়। ColourQ (কালার কিউ) এর সকল সুবিধা পেতে ভিজিট করুন – www.colourq.com.bd

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..