1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আমির হোসেনের শুভেচ্ছা

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৯৬ বার পঠিত
ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আমির হোসেনের শুভেচ্ছা

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষীদের ঈদের শুভেচ্ছার পাশাপাশি সংকটাপন্ন মানুষের প্রতি সমবেদনা জানিয়েছেন ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ আমির হোসেন।

বুধবার (৩০ জুলাই) ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ আমির হোসেন বলেন, দেশবাসীকে জানাই ঈদুল আজহার শুভেচ্ছা।

পাঁচ মাস ধরে করোনার কারণে জনজীবন বিপর্যস্ত। অর্থনৈতিকভাবে মানুষ চরম দুর্দশাগ্রস্ত। দেশের এক তৃতীয়াংশ বন্যায় কবলিত। কৃষকের ফসল নষ্ট হয়ে গেছে। নদী ভাঙনে বহু মানুষের জমি জিরাত ঘর-বাড়ি, স্কুল মসজিদ বিলীন হয়ে যাচ্ছে। মানুষ ঈদ আনন্দ ভোগ করা থেকে বঞ্চিত। ঈদ শুভেচ্ছার সঙ্গে সঙ্গে সংকটাপন্ন মানুষের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

তিনি বলেন, করোনা মহামারীর ভয়াবহতার মধ্যেও ঈদের খুশি আপনাদের-আমাদের জীবনকে মহান আল্লাহতায়ালা পূর্ণতা দান করুন, এই দোয়া করি। পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক- এই শুভ প্রত্যয়ে আবারও ঈদ মোবারক।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!