1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

ঈমান রক্ষার জন্যেই রাসূল (সাঃ) ব্যঙ্গচিত্রের প্রতিবাদ করতে হবে : জৌনপুরী পীর সাহেব

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৮ বার পঠিত
ঈমান রক্ষার জন্যেই রাসূল (সাঃ) ব্যঙ্গচিত্রের প্রতিবাদ করতে হবে : জৌনপুরী পীর সাহেব

ফ্রান্সের কুখ্যাত কার্টুনিষ্ট লরেন লিস কর্তৃক অংকিত রাসূল (সাঃ) এর ব্যঙ্গচিত্র ঐ দেশের চার্লি হেবদো পত্রিকায় পূনঃ প্রকাশের তীব্র প্রতিবাদ করেছেন তাহরিকে খাতমে নুবুয়্যাত বাংলাদেশের আমীর, জৌনপুরী দরবার শরীফের পীর সাহেব আল্লামা মুফতী ড. সাইয়্যেদ মুহাম্মদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী। সোমবার (৭ সেপ্টেম্বর) বাদ যোহর নারায়নগঞ্জ পাঠানটুলীস্থ জৌনপুরী দরবার শরীফ প্রাঙ্গনে এক প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, তাহরিকে খাতমে নুবুয়্যাতের প্রেসিডিয়াম সদস্য মাওলানা ক্বারী সাইয়্যেদ মুহাম্মদ ওবায়দুল্লাহ আব্বাসী ও মাওলানা বরাতুল ইসলাম। সঞ্চালনায় ছিলেন তাহরিকে খাতমে নুবুয়্যাতের মহাসচিব মাওলানা আরিফুর রহমান।

সমাবেশে পীর সাহেব আরো বলেন, বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের অমুসলিম ও নাস্তিকরা হুজুর সাঃ আল্লাহ এবং ইসলামের বিরুদ্ধে কটুক্তি ব্যঙ্গচিত্র অংকন অব্যাহত ভাবে চালিয়ে যাচ্ছে। অথচ অন্যান্য ধর্মের বিষয়ে কটুক্তি করার কোন অধিকার ইসলাম মুসলমানদেরকে দেয় নি। এ কারনেই মুসলমানরা অন্য ধর্ম সম্পর্কে কোন কটুক্তি বা অববমাননা না করা সত্বেও অমুসলিম এবং নাস্তিকরা আল্লাহ রাসুল (সাঃ) ও ইসলামের বিরুদ্ধে অব্যাহতভাবে কটুক্তি অবমাননা চালিয়ে যাচ্ছে। এসব অবমাননা কটুক্তি ব্যঙ্গচিত্র অংকন একজন মুসলমান কোন ভাবেই মেনে নিতে পারে না। এ বিষয়ে মুসলমানরা নিরব থাকলে ঈমান থাকবে না। তাই প্রতিটি মুসলমান ইমাম খতীব আলেম ওলামা সাধারন মুসলমানদেরকে প্রতিবাদে সোচ্চার হতে হবে।

পীর সাহেব বলেন, এসব বিষয়ে সরকারের নিরবতার কারনেই অমুসলিম মুরতাদ ও নাস্তিকরা আশকারা পাচ্ছে। তিনি বলেন, ফ্রান্সের চার্লি হেবদো পত্রিকায় রাসূল সাঃ এর ব্যঙ্গচিত্র পূনঃ প্রকাশের তীব্র প্রতিবাদ সরকারকে করতে হবে এবং সংসদেও নিন্দা প্রস্তাব ঈমান রক্ষার তাগিদে আনতে হবে। এবং ফ্রান্স ও সুইডেনের রাষ্ট্রদূতদ্বয়কে ডেকে এনে এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য চাপ দিতে হবে। তিনি আরো বলেন, ফ্রান্স ও সুইডেন সরকার এ বিষয়ে ক্ষমাপ্রার্থনা না করলে এদেশের ঈমানদার জনতা প্রয়োজনে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে।

পীর সাহেব বলেন, সুইডেনে পবিত্র কুরআন পুড়িয়ে দেয়া এবং অবমাননা করার প্রতিবাদে দেশব্যাপী আন্দোলন গড়ে তোলার জন্য সকল ইসলামী দলের নেতৃবৃন্দ আলেম ওলামা পীর মাশায়েখ এবং ইমাম খতীবগনের প্রতি আহবান জানিয়েছেন। এসব বিষয়ে নিরব থাকলে মহান আল্লাহর দরবারে জবাবদীহির কোন সুযোগ থাকবে না।

পীর সাহেব তাহরিকে খতমে নুবুয়্যাতের দেশ ব্যাপী সকল সংগঠনকে নির্ধারিত দিনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠানের প্রস্তুতি গ্রহনের নির্দেশ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!