1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

এই দুঃসময়েও কিছু লোক চুরি করে : শামীম ওসমান

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ১৩৭ বার পঠিত
এই দুঃসময়েও কিছু লোক চুরি করে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, যারা মৃত্যুবরণ করেছেন তারা সকলে দেশ ও জাতির এবং সমাজের কল্যাণের জন্য কাজ করেছেন। সামনে সারাবিশ্বে অর্থনৈতিক মন্দাভাব বিরাজ করবে। বাংলাদেশেও প্রভাব পড়তে পারে। তিনি বলেন, এই দুঃসময়েও কিছু লোক চুরি করে। করোনার ভূয়া রির্পোট দেয়। বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রয়োজন। যারা করোনায় মৃত্যু বরন করেছেন তাদের সকলের আত্মার মাগফেরাত কামনাও করেন।

সাবেক মন্ত্রী মোঃ নাসিম, সাহারা খাতুন, আব্দুল্লাহ আবু তাহের সহ ১৩ জন প্রয়াত আওয়ামী লীগের মন্ত্রী ও এমপিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রবিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক এর সভাপতিত্বে বস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজ্বী শওকত আলী, সদর উপজেলা চেয়ারম্যান এড আবুল কালাম আজাদ সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

পরে ১ হাজার নারী পুরুষের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!