1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

এমপি বাবুর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার

আড়াইহাজার সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১২৬ বার পঠিত
এমপি বাবুর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) এর সরকার দলীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর ও মানহানিকর পোস্ট দেওয়ায় আওয়ামী লীগ কর্মী কাউছার আহমেদ পলাশ (২৮) নামের এক যুবককে শুক্রবার (২৮ আগষ্ট) রাতে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত পলাশ উপজেলার ডোমারচর গ্রামের জামানের ছেলে। সে এমপি বাবুর প্রতিদন্ধী কেন্দ্রীয় যুবলীগের সাবেক তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ইকবাল পারভেজের রাজনীতির সাথে সম্পৃক্ত।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী সালেহ আহমেদ জানান, গ্রেফতারকৃত পলাশ ফেসবুকে কয়েকটি আইডি চালু করে এমপি নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করে থাকেন। যার ফলে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার বিকালে সরকারী সফর আলী কলেজের ভিপি নিহাদুল ইসলাম রাজু বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। শনিবার তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানিয়েছে, তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে করা এটি দ্বিতীয় মামলা। এর আগেও এমপি নজরুল ইসলাম বাবুকে উদ্দেশ্য করে ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়া হয়। পরে তার ভাগ্নে পরিচয়ে হারুন-অর-রশীদ নামে একব্যক্তি তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে একটি মামলা করলে বন্দর উপজেলার নবীগঞ্জ থেকে একজনকে আওয়ামী লীগের কর্মী গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!