এসএসডি সার্ভারের সুবিধা দিচ্ছে আইটি কোম্পানি এম হোস্ট
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
এসএসডি সার্ভারের সুবিধা দিচ্ছে আইটি কোম্পানি এম হোস্ট
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

এসএসডি সার্ভারের সুবিধা দিচ্ছে আইটি কোম্পানি এম হোস্ট

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ২০৮ বার পঠিত
এসএসডি সার্ভারের সুবিধা দিচ্ছে আইটি কোম্পানি এম হোস্ট

বিশেষ সংবাদদাতা : সলিড স্টেট ড্রাইভ যুক্ত সার্ভারকে সংক্ষেপে (SSD) হোস্টিং বলা হয়ে থাকে। এটা কম্পিউটার স্টোরেজের সর্বশেষ সংস্করণ। বর্তমানে এটাকে আমরা হাই কনফিগারেড ডেস্কটপ বা ল্যাপটপে ব্যবহার করতে দেখছি। এমনকি হোস্টিং ইন্ডাস্ট্রিতেও এর ব্যবহার ক্রমশ বৃদ্ধি পাচ্ছে এবং বড় বড় কোম্পানি তাদের ডাটাগুলো বিভিন্ন এসএসডি সার্ভারে জমা রাখছে। সেই লক্ষ্যে বাংলাদেশের সর্ববৃহৎ ডোমেইন হোস্টিং কোম্পানি এম হোস্ট বিডি (www.mhostbd.com) তাদের সকল সার্ভার এসএসডি ড্রাইভ দিয়ে সাজিয়ে নিয়েছে।

এই উপলক্ষে বাংলাদেশের এই হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান বিশেষ ছাড় এর ঘোষনা দিয়েছে। ১৬ মে থেকে ১৫ জুন পর্যন্ত হোস্টিং সেবার সঙ্গে ২০ শতাংশ ছাড় দেওয়ার ঘোষনা দিয়েছে এই আইটি প্রতিষ্ঠানটি। এছাড়া এসএসডি শেয়ার্ড হোস্টিংয়ে বিনামূল্যে এসএসএল, সাইট ট্রান্সফার, অটো ইন্সটলার সেটআপ সুবিধা পাওয়া যাবে। বিষয়টি নিশ্চিত করেন এম হোস্ট বিডি কোম্পানির আইটি ব্যবস্থাপক মিজানুর রহমান।

বর্তমানে বাংলাদেশসহ বিশ্বের কয়েকটি দেশে SSD হোস্টিং, ভার্চ্যুয়াল সার্ভার এবং ডেডিকেটেড সার্ভার সেবা দিচ্ছে বাংলাদেশি এই প্রতিষ্ঠানটি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..