এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : গিয়াসউদ্দিন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : গিয়াসউদ্দিন
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ২০ মে, ২০২৩
  • ২৫৭ বার পঠিত
এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, আমরা যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছি। এই দেশ কারও ব্যক্তিগত সম্পদ না। যেকোন মূল্যে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের জন্য আমরা কাজ করে যাবো। আমরা ভোটাধিকারের জন্য আন্দোলন সংগ্রাম করছি। আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম। অনেক রক্ত ও ত্যাগের বিনিময়ে এ দেশ আমরা স্বাধীন করেছি এর লক্ষ্য ছিল গণতান্ত্রিক রাষ্ট্র গঠন করা। আর এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে। আজ গণতন্ত্র পুনরুদ্ধার করার জন্য ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য আজ আমরা আন্দোলন করছি। সাধারণ মানুষের জীবন আজ বিপন্ন। তাদের জীবনমানের উন্নয়নের জন্য আমরা আন্দোলন করছি।

শুক্রবার (১৯ মে) বিকালে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি আয়োজিত জনসমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি বলেন, আগে কোনদিন উচ্চ আদালতের বেইল নিম্ন আদালতে কাটা হত না। সাম্প্রতিক কালে হাইকোর্টের বেইল কেটে দিয়ে আমাদের নেতাকর্মীদের কারাগারে পাঠানো হচ্ছে। এর কারণ আজ জনগণ আর তাদের পছন্দ করে না।

তারা জানে যদি নির্বাচন হয় জনগণ ভোট দেয় তারা আর ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা আবারও জনগণের অধিকার খর্ব করে ক্ষমতায় থাকতে চায়। জনগণ এদেশের মালিক। তারাই দেশ পরিচালনা করবে। সরকার বুঝে ফেলেছে জনগণ কোনদিনও তাদের ভোট দিবে না। তাই তারা আরেকটি প্রহসনের নির্বাচন করার পায়তারা করছে।

তিনি আরও বলেন, ওরা বলে সংবিধানের বাইরে যাওয়া যাবে না। অথচ একসময় তারাই এ দাবীতে এক সময় আন্দোলন করেছিল। সেদিন সংবিধানে এটা ছিল না। সংবিধান জনগণের জন্য। সেদিন সংবিধান সংশোধন করে নির্বাচন করা হয়েছিল। আজ তারা বলে সংবিধানের বাইরে যাওয়া যাবে না। কারন তারা ভয় পায়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র ওজেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকনের যৌথ সঞ্চালনায় জনসমাবেশে বিশেষ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু। এছাড়াও জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..