1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অয়ন ওসমানের রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন মান্নান কাশিপুরে ছাত্রলীগ নেতা দীপ্ত’র উদ্যোগে লিপি ওসমানের সুস্থতা কামনায় দোয়া অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ দোয়া কামনা যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণ, আহত ১ মসজিদে বিস্ফোরণে নিহতদের স্মরণে জেলা ছাত্র ও যুব পরিষদের দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় মীর সোহেলের পক্ষে মাসুমের দোয়া কামনা গ্রামে-গঞ্জে যান দেখবেন সবাই সমবায়ের মাধ্যমে এগিয়ে যাচ্ছে : রণজিৎ মোদক করোনায় আক্রান্ত লিপি ওসমানের জন্য দোয়া চেয়েছেন ফরিদ আহমেদ লিটন সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত

ওরা আমাকে নয় আমার দেশের পতাকাকে হাতকড়া পড়িয়েছিলো : রায়হান কবীর

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৯১ বার পঠিত
ওরা আমাকে নয় আমার দেশের পতাকাকে হাতকড়া পড়িয়েছিলো : রায়হান কবীর

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের পক্ষে থেকে বীর রেমিট্যান্স যোদ্ধা মোঃ রায়হান কবীরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের ৩য় তলায় অবস্থিত মিনামুন চাইনিজ রেষ্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক কাজী ছাইদুর রহমান শামীমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের সভাপতি রতন স্যার, সাধারণ সম্পাদক আবু রায়হান, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দীল মোহাম্মদ দীলু, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ও দৈনিক সবার কন্ঠ পত্রিকার প্রকাশক আলহাজ মোঃ ফয়েজউদ্দিন আহমেদ লাভলু, সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান মোঃ মিজানুর রহমান খোকন, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর থানা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক মোঃ সাব্বির আহমেদ সেন্টু প্রমুখ।

সংবর্ধনাকারী মালয়েশিয়া ফেরত মোঃ রায়হান কবীর বলেন, সেখানকার ঘটে যাওয়া ঘটনায় বাংলাদেশ নয় পুরো বিশ্ববাসীকে প্রতিবাদ করতে শিখিয়েছে। আমি সেখানে বাংলাদেশের খেটে খাওয়া শ্রমিকের পক্ষেই কথা বলেছি। ওরা আমাকে গ্রেফতার করেছে। ওরা আমাকে হাতকড়া পড়িয়েছিলো। আমি মনে করি ওরা আমাকে নয় আমার দেশের পতাকাকে হাতকড়া পড়িয়েছিলো।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ ৬৯’র গনঅভ্যুথ্থান থেকে শুরু করে দেশের প্রতিটি আন্দোলনেই প্রতিবাদী ও সোচ্চার ছিলো যা আজও বিদ্যমান রয়েছে। এবং আন্দোলনের সুতিকাগার হিসেবে নারায়ণগঞ্জই প্রথম। আমি যতদিন বেচে থাকবেকা ততদিনই অন্যায়ের প্রতিবাদ করে যাবো।

বর্তমান সময়ে দেশের ছাত্র রাজনীতি সর্ম্পকে রায়হান কবীর বলেন, ছাত্র রাজনীতি এখন সন্ত্রাসীদের হাতে জিম্মি। আমি নিজেও ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম।

বন্দরে কিশোর গ্যাংয়ের মাত্রা বেড়ে যাওয়া সর্ম্পকে রায়হান বলেন, এদেরকে এথন থেকে দমন করতে হবে নতুবা এর ভবিষ্যৎ খুবই নাজুক হয়ে পড়বে। নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদ এবং বামাকা’কে ধন্যবাদ জ্ঞাপন করে রায়হান বলেন, ধন্যবাদ দিয়ে আমি আপনাদেরকে ছোট করবো না বরং আমি আপনাদেরকে অনুরোধ করে বলবো, যেকোন ভাল কাজের জন্য আমাকে আপনাদের পাশে রেখে কাজ করার সুযোগ দিবেন।

পরে নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের পক্ষ থেকে বীর রেমিট্যান্স যোদ্ধা মোঃ রায়হান কবীরকে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে আগত সকল নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!