1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ফরিদ আহম্মেদ লিটনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফসান জনি রানার শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জাকির হোসাইন জামিলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইমরান খানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা

কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া!

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৮৭ বার পঠিত
কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া!

কিশোর গ্যাং লিডার, ছিনতাই, জুয়ার আসর, অপহরণের চেষ্টা,ও মাদক ব্যবসায়ীদের শেল্টারসহ একাধিক অভিযোগ রয়েছে কথিত ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী ইমরান হোসেন শুভর বিরুদ্ধে। ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা ও দাপা আদর্শ স্কুলের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য মোবারক হোসেনের ভাগিনা পরিচয়দানকারী ইমরান হোসেন শুভ।

জানা যায়, ইমরান হোসেন শুভ সে নিজেকে ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে ফতুল্লা রেলষ্টেশন, ব্যাংক কলোনী, পিলকুনি, সেহাচর, দাপা আদর্শ স্কুল, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়সহ তার আশেপাশের এলাকায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাংসদ সদস্য শামীম ওসমান, আওয়ামী লীগ নেতা মোবারক হোসেনসহ বিভিন্ন নেতার ফেষ্টুন লাগিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। ওই এলাকার কিছু মাদক ব্যবসায়ীদের শেল্টার দিয়ে মাসোহারার বিনিময়ে মাদক বিক্রি করার অভিযোগ রয়েছে এলাকাবাসীর।

এছাড়াও দাপা আদর্শ স্কুলের আশে পাশে তিন তাসের জুয়া ও বিভিন্ন বাসা বাড়িতে জুয়ার আসর বসানোর অভিযোগ আছে। জুয়ার আসরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা যাচ্ছে। এছাড়াও মদ খাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে ভাইরাল হয়েছে।

এক বছর পূবে ব্যাংক কলোনী এলাকার স্বজলের ছেলে দাপা আদর্শ স্কুলের ছাত্র অরন্যাকে মারধর করে অপহরণের চেষ্টা করে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় অভিযোগ করা হয়েছিল্ ।

১৪ জুন রাত ৯ টায় শুভর নেতৃত্বে ৫/৬ জন লাভলু নামের এক যুবককে পিলকুনি নূর মসজিদের সামনে দেশীয় অস্ত্র নিয়ে মারধর করে গুরুত্ব জখম করে এঘটনায় লাভলু চিৎকিসা শেষে রাতেই ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করে।

৯ মে ২০২০ সালে রাফিউল ইসলাম উদয় ও রাকিবুল ইসলামকে অস্ত্র ঠেকিয়ে মারধর করে ১৩ হাজার টাকা ছিনতাই করে জীবন নাশের হুমকি দেয় কথিত থানা ছাত্র লীগ নেতা সামিউন সিনহা ও ইমরান হোসেন শুভ। এ ব্যপারে রাফিউল ইসলাম উদয় বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

৬ জুন ২০২০ ফতুল্লা ইউনিয়ন ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওমর ফারুকের বাড়িসহ এলাকার সাধারণ লোকজনের বাড়ি ঘর ব্যাপক ভাংচুর করে ইমরান হোসেন শুভর নেতৃত্বে কিশোর গ্যাং। এসময় বাড়ির গেইট, জানালা, দোকানের শার্টার দা দিয়ে কুপিয়ে ছিদ্র করে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। তান্ডবে ভয়ে এলাকাবাসী বাসা বাড়ির বাতি নিভিয়ে চিৎকার করতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ধাওয়া করে একজনকে গ্রেফতার করে। ওমর ফারুক নিজেই বাদী হয়ে মোবারক হোসেন ইমরান হোসেন শুভসহ ৪ জনের নাম উল্লেখ করে ৩০জনের বিরুদ্ধে মামলা করে।

এলাকাবাসী জানান, শুভ নিজেকে হঠৎ ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আছে। নিজে মাদক বিরোধী র‌্যালী করে আবার নিজেই মাদক ব্যবসায়ীদের সাথে সঙ্গ দিয়ে আসছে। তার বাহীনির অত্যাচারে অতিষ্টি অত্র এলাকার বাসিন্দারা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!