1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৩:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

করোনায় আক্রান্ত ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৬৪ বার পঠিত
করোনায় আক্রান্ত ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার (১৫ জুন) ওসি আসলাম হোসেনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তবে, করোনা সনাক্ত হলেও তার শরীরে কোন উপসর্গ নেই। তিনি শারীরিক ভাবে সুস্থ্য আছেন। বর্তমানে থানার আইসোলেশন কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন তিনি। নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তার রিপোর্ট পজেটিভ আসে। এই নিয়ে জেলায় ১৭৩ জন পুলিশ করোনায় আক্রান্ত হলেন। ইতিমধ্যেই ১০১ জন পুলিশ সদস্য সুস্থ্য হয়েছেন, ৪৩ জন চিকিৎসাধীন রয়েছেন। বাকীরা নিজ নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। একজন পুলিশ সদস্য ঢাকা পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। যারা চিকিৎসাধীন রয়েছেন তারা ভাল আছেন। আশা করছি আল্লাহর রহমতে প্রত্যেকেই সুস্থ্য হয়ে আবারো কর্মস্থলে যোগ দিবেন।

এদিকে নারায়ণগঞ্জে করোনার প্রকোপ বৃদ্ধির পর লকডাউন দেয়া হলে মানুষের সেবায় এবং সচেতন করতে অগ্রভাগে ছিলেন ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন। ক্রন্তিকালেও মানুষের সেবায় নিয়োজিত ছিলেন তিনি। মানুষদের সচেতন করে ঘরমুখী করার চেষ্টায় চালিয়েছেন। এমনকি কর্মহীন মানুষদের খাদ্য সামগ্রীও বিতরণ করেছেন। নিজ বডিগার্ড আক্রান্ত হলেও করোনাকে ভয় না পেয়ে মানুষের সেবা করে আসছিলেন। অতঃপর সোমবার ওসি আসলাম হোসেন নিজেই করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট পেলেন। এদিকে সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ওসি আসলাম হোসেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!