1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিল আব্দুল মজিদ ফাউন্ডেশন বিনামূল্যে করোনা পরীক্ষার দাবিতে সড়ক অবরোধ আমরা প্রনোদনা চাই না, নিয়মিত কোর্ট চালু করা হোক খানপুর হাসপাতালে আইসিইউ ইউনিট চালু রূপগঞ্জে নিখোঁজের ৩ মাস পর ব্যবসায়ীর ড্রামভর্তি লাশ উদ্ধার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে নির্মিত হচ্ছে আধুনিক অডিটরিয়াম গোগনগর ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ বক্তাবলী ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ সাংবাদিক জুম্মন সোহেলকে মাদক ব্যবসায়ীর হুমকি, থানায় জিডি চঞ্চল হত্যার বিচার চেয়ে মানববন্ধন আজ উল্টো রথযাত্রা উৎসব : নিজ মন্দিরে ফিরবেন জগন্নাথ করোনা মুক্ত হলেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন ফেসবুকে সরকার বিরোধী পোস্ট করায় বৃদ্ধ গ্রেফতার কবি দুখু বাঙালের জন্মদিন

করোনা মুক্ত হলেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৮৯ বার পঠিত
করোনা মুক্ত হলেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন

করোনামুক্ত হলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন। গত ১৫ জুন তার করোনা নমুনা পরীক্ষার রিপোর্টে পজেটিভ আসে। রবিবার ২৮ জুন আবার করোনা রিপোর্ট নেগিটিভ আসে।

করোনা মুক্ত হবার বিষয়টি নিশ্চিত করে আসলাম হোসেন জানান, করোনামুক্ত হলেও তিনি আপাতত তার কর্মস্থলে যোগ দিচ্ছেন না। তিনি আরো বলেন, আল্লাহর অশেষ রহমতে চিকিৎসক, পরিবার ও প্রশাসনের কর্মকর্তা, সহকর্মীদের সহযোগীতা ও অনুপ্রেরণায় করোনা ভাইরাস থেকে সুস্থ হতে পেরেছি। অফিস কোয়ার্টারে আইশোলেশনে থেকে গরম পানির ট্রিটমেন্ট, পরিষ্কার পরিছন্ন থেকে এবং ভিটামিন সাপ্লিমেন্ট খেয়ে সুস্থ হয়েছি। করোনায় আক্রান্তকালীন সময়ে জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম স্যার সর্বক্ষণ আমার খোঁজ খবর রেখেছেন। বিভিন্ন মসজিদ ও মন্দিরগুলোতে আমার সুস্থতা কামনায় যারা দোয়া ও প্রার্থনা করেছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তবে তিনি থানা কম্পাউন্ডের দোতালায় তার কক্ষে বসে সরকারী নাম্বার এবং ওয়ারেলস সেট ব্যবহার করে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে পুলিশ কর্মকর্তাদের দিক-নির্দেশনা দিচ্ছেন। করোনা আক্রান্তকালীন সময়েও তিনি আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে বিভিন্ন গুরত্বপূর্ণ বিষয়ে পুলিশ কর্মকর্তাদের আইসোলেশনে থেকেও দিক-নির্দেশনা দিয়েছেন বলে জানা যায়।

এর আগে ১৫ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হন ওসি আসলাম। তারপর থেকে তিনি ডাক্তারের পরামর্শে থানা অফিসার্স কোয়ার্টারে আইশোলেশনে রয়েছেন। আসলাম হোসেনের করোনা আক্রান্তের সংবাদে ফতুল্লার বিভিন্ন মসজিদে তার সুস্থতা কামনায় দোয়া ও একাধিক মন্দিরে হিন্দু সম্প্রদায় উপাসনা থেকে প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!