1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ ফরিদ আহমেদ লিটনকে হাসমত মেম্বারের ফুলেল শুভেচ্ছা শওকত চেয়ারম্যানকে ফরিদ আহমেদ লিটনের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

করোনা সঙ্কটের মধ্যেই এবিসি স্কুলের বেতন চেয়ে নোটিশ!

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৩৯০ বার পঠিত
করোনা সঙ্কটের মধ্যেই এবিসি স্কুলের বেতন চেয়ে নোটিশ!

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও নারায়ণগঞ্জ শহরের এবিসি ইন্টারন্যাশনাল স্কুল নামে একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীদের বেতন আদায়ের সিদ্ধান্ত নিয়েছে। যদিও এখন পর্যন্ত স্কুলের সকল কার্যক্রম বন্ধ রয়েছে।

চলতি মাসের ৬ জুন এ সংক্রান্ত নোটিশ শিক্ষার্থীদের অভিভাবকদের মোবাইলে দেয়া হয়েছে। এ সংক্রান্ত নোটিশ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় উঠেছে।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে গত দুই মাস নারায়ণগঞ্জসহ দেশের অধিকাংশ জেলাকে লকডাউন ঘোষণা করা হয়। এই লকডাউন শিথিলের পর এখনও মানুষের কাজ কর্ম ঠিকমত চালু হয়নি। বর্তমান পরিস্থিতিতে অভিভাবকদের উপার্জন প্রায় বন্ধ থাকলেও শিক্ষার্থীদের অভিভাবকদের স্কুলে গিয়ে বেতন পরিশোধ করতে বলা হয়েছে।

স্কুলের অধ্যক্ষ এম. আব্দুল হাই স্বাক্ষরিত নোটিশে বলা হয়, আগামী ১০ জুনের মধ্যে বিকাশের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের বেতন গ্রহণ করা হবে। যথাসময়ে বেতন পরিশোধ করার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানানো হয়।

করোনাভাইরাসের সংকটকালে স্কুলের এমন নোটিশকে কাণ্ডজ্ঞানহীন মনে করছেন অভিভাবকরা। যেখানে মানুষ ঘর থেকে বের হয়ে কর্মক্ষেত্রে যেতে পারছেন না, আয়-রোজগার সবকিছু বন্ধ রয়েছে। সেখানে বেতন পরিশোধের নোটিশ দেয়ার বিষয়টিকে মড়ার উপর খাড়ার ঘা হিসেবে দেখছেন। নোটিশের বিষয়টি নিয়ে ফেসবুকেও সমালোচনার ঝড় উঠেছে।

এক শিক্ষার্থীর অভিভাবক সাংবাদিকদের জানান, পরিবার চালাতেই হিমশিম খেতে হচ্ছে। এ অবস্থায় বেতন পরিশোধ করা আমাদের পক্ষে কোনোভাবেই সম্ভব না।

অভিভাবকরা সাংবাদিকদের জানান, করোনার কারণে নিয়মিত বেতন হচ্ছে না। তাই সন্তানদের স্কুলের বেতন পরিশোধের বিষয়টি নিয়ে তিনি বিপাকে পড়েছেন। এ অবস্থায় স্কুল কর্তৃপক্ষকে তাদের এমন স্বিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানান তারা।

এ বিষয়ে এবিসি ইন্টারন্যাশনালের স্কুলের অধ্যক্ষ এম আব্দুল হাই এর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে স্কুল বন্ধ থাকায় তার স্বাক্ষাৎ পাওয়া যায়নি। অধ্যক্ষের স্কুলের অফিসিয়াল নাম্বারে যোগাযোগ করেও পাওয়া যায়নি। পরবর্তিতে স্কুলের এক্সিকিউটিভ অফিসার মোহনাকে (মোবাইল-০১৯৬৬৬৭৪৩০০) পাওয়া যায়। তিনি জানান, স্কুল বন্ধ রয়েছে। তার কাছে অধ্যক্ষের সাথে যোগাযোগের জন্য মোবাইল নাম্বার চাইলে তিনি জানান, কর্তৃপক্ষের নিষেধ রয়েছে নাম্বার দেয়া যাবেনা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!