1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৮৮ বার পঠিত
কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল

আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী কাজী মঈনউদ্দিনের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর ৩টায় উক্ত ওয়ার্ড এর লালপুর কানন স্কুল সংলগ্ন মাঠে এলাকার যুবসমাজের উদ্যোগে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকেই কয়েক হাজার মানুষের সমাগম ঘটে এবং সমস্বরে সকলে সমর্থন দিতে দেখা যায়।

মেম্বার প্রার্থী হিসেবে এলাকার সাধারণ মানুষের পছন্দ সৎ, সাহসী, শিক্ষানুরাগী, বিশিষ্ট সমাজসেবক ও জনগণের বন্ধু কাজী মঈনউদ্দিন। করোনা কালীন সময়ে, বন্যার সময়ে এবং এলাকার মানুষের সুবিধা-অসুবিধায় পাশে ছিলেন কাজী মঈনউদ্দিন। এ কারণেই অন্যান্য প্রার্থীর চেয়ে অনেকটাই এগিয়ে আছেন কাজী মঈনউদ্দিন।

উঠান বৈঠকে ইঞ্জিনিয়ার হাজ্বী আব্দুল মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী। শামীম আব্দুল্লাহ’র সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী সাইদুর রহমান ও বিশিষ্ট সমাজসেবক মোঃ হোসেন মহসীন। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় উঠান বৈঠকে বক্তারা বলেন, সাধারণত জনপ্রতিনিধি যারা তাদের প্রতি সাধারণ মানুষের একটু বিরূপ ধারণা থাকে। কিন্তু না, কাজী মঈনউদ্দিন ছোট বেলা থেকেই অত্যন্ত সৎ ও প্রতিবাদী মানুষ। সুতরাং তাকে নির্বাচিত করলে আপনারা ঠকবেন না। বরং তার দ্বারা পাবেন সম্মান ও উন্নয়ন।

এদিকে বৈঠকের প্রধান আকর্ষণ মেম্বার প্রার্থী কাজী মঈনউদ্দিন বলেন, নির্বাচন এলে অধিকাংশ প্রার্থী ভোট পেতে ভোটারদের হাতেপায়ে ধরে। অথচ বিজয়ী হলে পরে সেই ভোটারদের আর পাত্তা দিতে দেখা যায় না। কিন্তু আমার ব্যপারটা হবে ভিন্ন। নির্বাচনে জনগন ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে তারাই হবে এ এলাকার উন্নয়নের নীতিনির্ধারক।

এ সময় তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন, এ অঞ্চলের প্রধান সমস্যা হচ্ছে জ¦লাবদ্ধতা, কিশোর গ্যাং ও মাদক। অতএব জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে, এই এলাকার প্রধান সমস্যা ‘জ্বলবদ্ধতা’ নিরসন করার চেষ্টা করব এবং সকল ধরনের অপরাধ প্রবনতা নির্মূল করাই আমার প্রধান কাজ হবে। এছাড়াও জ্বলাবদ্ধতা নিরসন সহ ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়ন সহ প্রতিটি পাড়া মহল্লার সড়কগুলোকে সড়ক বাতির আওতায় আনার পরিকল্পনা রয়েছে।

তাই এলাকার উন্নয়নের স্বার্থে আগামী (২৬ ডিসেম্বর) নির্বাচনে ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানান মেম্বার প্রার্থী কাজী মঈনউদ্দিন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!