কিশোর গ্যাংয়ের হামলায় বিডি ক্লিনের নারীসহ আহত ২
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
কিশোর গ্যাংয়ের হামলায় বিডি ক্লিনের নারীসহ আহত ২
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

কিশোর গ্যাংয়ের হামলায় বিডি ক্লিনের নারীসহ আহত ২

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ২৬ মে, ২০২৪
  • ৭৬ বার পঠিত
কিশোর গ্যাংয়ের হামলায় বিডি ক্লিনের নারীসহ আহত ২

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ট্রলার ঘাটে বিডি ক্লিনের ৮জন নারী সদস্যকে ইভটিজিং করেছে ২০-২৫ জনের একটি কিশোর গ্যাং বাহিনী। এ সময় তাদের সঙ্গে থাকা পুরুষ সদস্যরা প্রতিবাদ করলে রাহুল (১৭) নামে এক কিশোর গ্যাংয়ের লিডারের নেতৃত্বে বিডি ক্লিনের সদস্যদের উপর দুই দফা হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করে। এতে বিডি ক্লিনের সদস্য হাসিবুল ইসলাম (২০) নারী সদস্যসহ (২৩) দুই জন মারাত্মকভাবে আহত হয়।

শুক্রবার (২৫ মে) সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার বৈদ্যেরবাজার ট্রলার ঘাটে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। আহতরা বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে সোনারগাঁও বিডি ক্লিনের সমন্বয়ক কামরুজ্জামান রানা বাদি হয়ে আল আমিন, সৌরভ, রাহুল, তামিম, সিজান, প্রহর বর্মণ, রাসেলসহ অজ্ঞাত ১৪-১৫জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছে।

সোনারগাঁও বিডি ক্লিনের সমন্বয়ক কামরুজ্জামান রানা জানান, প্রতি শুক্রবারের মতই বিডি ক্লিনের সদস্যরা সোনারগাঁওয়ের বিভিন্ন এলাকায় ময়লা আবর্জনা পরিষ্কার করে আসছে। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার বেলা ৩টার দিকে ট্রলার দিয়ে নুনেনটেক (মায়াদ্বীপ) গিয়ে পরিষ্কার করেতে যাই। পরে ফিরে আসার সময় সন্ধ্যার আগে বৈদ্যেরবাজার ট্রলার থেকে ঘাটে মেনে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকে বিডি ক্লিনের লগো সম্বলিত টি শার্ট পরিহিত সদস্যরা। এদিকে আল আমিন (১৯) নামে এক যুবক প্রথমে নারী সদস্যদের ইভটিজিং ও বিভিন্নভাবে তাদের উত্যক্ত শুরু করে। এ সময় বিডি ক্লিনের পুরুষ সদস্যরা এর প্রতিবাদ করলে, কিশোর গ্যাংয়ের লিডার রাহুলের নেতৃত্বে ২৫-৩০জন সন্ত্রাসী এসে তাদের উপর হামলা চালায়। এ সময় নারী সদস্য পিটিয়ে আহত করে শ্লীলতাহানী করে এবং হাসিবুল ইসলাম এগিয়ে তাকেও পিটিয়ে মারাত্মভাবে আহত করে।

সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কুমার বলেন, ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। রাতেই হামলাকারীদের মধ্যে সৌরভ (২৫) নামে একজনকে গ্রেফতার করে আজ আদালতে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, ইভটিজিং ও হামলার ঘটনায় জড়িত বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। এদের আইনের আওতায় এনে সুবিচার নিশ্চিত করা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..