1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ১৯ মে ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক রোজিনাকে হেনস্থার ঘটনায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে সুমন আহম্মেদের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে মোহাম্মদ শাহীনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মিজানুর রহমান রনি’র শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে লুৎফর রহমান চৌধুরীর শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আনোয়ার হোসেনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আব্দুল গাফফারের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শেখ মোঃ ফারুকের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আমির হোসেন ডালিমের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে বাবুল আহম্মেদের শুভেচ্ছা

কুতুবপুরে মুক্তার-অনিক বেপরোয়া

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৩৫৮ বার পঠিত
কুতুবপুরে মুক্তার-অনিক বেপরোয়া

কুতুবপুর ইউনিয়নের শাহীবাজার আমতলা এলাকার মূর্তিমান আতংক কিশোর গ্যাং সদস্য অনিক-মুক্তার বাহিনীর কবল থেকে মুক্তি পেতে জেলার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে স্থানীয় এলাকাবাসী।

প্রতিনিয়ত একের পর এক অপকর্ম করে চলছে অনিক-মুক্তার বাহিনীর সদস্যরা। চুরি-ছিনতাই সহ মারামারি, ইভটিজিং, মাদক কারবার সহ সমাজ বিরোধী নানা অপরাধমূলক কর্মকান্ডে সক্রিয় রয়েছে অনিক-মুক্তার বাহিনীর সদস্যরা।

তথ্য মতে, অনিক-মুক্তার বাহিনীতে রয়েছে প্রায় শতাধিক মাদকাসক্ত কিশোর সদস্য। সামান্য চুন থেকে পান খসলেই বা কারো সাথে কথা কাটাকাটি হলেই এই বাহিনীর সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে বের হয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালায়। সরকার দলীয় স্থানীয় এক প্রভাবশালী নেতার ছত্রছায়ায় অনিক-মুক্তার বাহিনী পুরো এলাকা জুড়ে দাবড়িয়ে বেড়াচ্ছে।

সর্বশেষ এই বাহিনীর সদস্যরা সোমবার (২ নভেম্বর) রাতে সুমন নামের এক কিশোরকে রক্তাক্ত জখম করে ছিনিয়ে নেয় মোবাইল ফোন সহ নগদ ৩ হাজার টাকা। এ ঘটনায় সুমন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই শুভ নামের এক যুবককে ব্যাপক মারধর করে এবং সাথে থাকা একটি মোবাইল ফোন ও ২হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায়ও শুভ বাদী হয়ে ফতুল্লা মডেল থানা একটি অভিযোগ করেন।

এই কিশোর গ্যাং অনিক-মুক্তার বাহিনীর সদস্যদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় বেশ কিছু লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিত ভুক্তভোগী এলাকাবাসী। স্থানীয়বাসী এদের কারণে সব সময় আতংকে থাকে। রাস্তা দিয়ে চলাচলকারী মেয়েদেরকে প্রায় সময় ইভটিজিংয়ের শিকার হতে হয়। অনিক-মুক্তার বাহিনীর অধিকাংশ সদস্যরাই মাদক ব্যবসা এবং মাদকাসক্ত বলে স্থানীয়রা জানায়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!