1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

কুতুবপুরে মুক্তার-অনিক বেপরোয়া

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ২৬২ বার পঠিত
কুতুবপুরে মুক্তার-অনিক বেপরোয়া

কুতুবপুর ইউনিয়নের শাহীবাজার আমতলা এলাকার মূর্তিমান আতংক কিশোর গ্যাং সদস্য অনিক-মুক্তার বাহিনীর কবল থেকে মুক্তি পেতে জেলার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে স্থানীয় এলাকাবাসী।

প্রতিনিয়ত একের পর এক অপকর্ম করে চলছে অনিক-মুক্তার বাহিনীর সদস্যরা। চুরি-ছিনতাই সহ মারামারি, ইভটিজিং, মাদক কারবার সহ সমাজ বিরোধী নানা অপরাধমূলক কর্মকান্ডে সক্রিয় রয়েছে অনিক-মুক্তার বাহিনীর সদস্যরা।

তথ্য মতে, অনিক-মুক্তার বাহিনীতে রয়েছে প্রায় শতাধিক মাদকাসক্ত কিশোর সদস্য। সামান্য চুন থেকে পান খসলেই বা কারো সাথে কথা কাটাকাটি হলেই এই বাহিনীর সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে বের হয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালায়। সরকার দলীয় স্থানীয় এক প্রভাবশালী নেতার ছত্রছায়ায় অনিক-মুক্তার বাহিনী পুরো এলাকা জুড়ে দাবড়িয়ে বেড়াচ্ছে।

সর্বশেষ এই বাহিনীর সদস্যরা সোমবার (২ নভেম্বর) রাতে সুমন নামের এক কিশোরকে রক্তাক্ত জখম করে ছিনিয়ে নেয় মোবাইল ফোন সহ নগদ ৩ হাজার টাকা। এ ঘটনায় সুমন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই শুভ নামের এক যুবককে ব্যাপক মারধর করে এবং সাথে থাকা একটি মোবাইল ফোন ও ২হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায়ও শুভ বাদী হয়ে ফতুল্লা মডেল থানা একটি অভিযোগ করেন।

এই কিশোর গ্যাং অনিক-মুক্তার বাহিনীর সদস্যদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় বেশ কিছু লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিত ভুক্তভোগী এলাকাবাসী। স্থানীয়বাসী এদের কারণে সব সময় আতংকে থাকে। রাস্তা দিয়ে চলাচলকারী মেয়েদেরকে প্রায় সময় ইভটিজিংয়ের শিকার হতে হয়। অনিক-মুক্তার বাহিনীর অধিকাংশ সদস্যরাই মাদক ব্যবসা এবং মাদকাসক্ত বলে স্থানীয়রা জানায়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!