কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে যুবদল সভাপতি মাসুমের মারধর
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে যুবদল সভাপতি মাসুমের মারধর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে যুবদল সভাপতি মাসুমের মারধর

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ১ মে, ২০২৪
  • ৩০৬ বার পঠিত
কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে যুবদল সভাপতি মাসুমের মারধর

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের রসুলপুর বাগান বাড়ি এলাকায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর করে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদ রাজের বিরুদ্ধে।

এ ঘটনায় গৃহবধূ জায়েদা বেগম বাদী হয়ে কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম রাজ (৪২) হযরত (৩০) নামের দুইজনের নাম উল্লেখ্য করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানা যায়, মাসুম রাজ দীর্ঘনিদ যাবাৎ গৃহবধূ জায়েদা বেগমকে কু-প্রস্তাব দিয়া বিরক্ত ও উতাক্ত করিয়া আসিতেছে। সোমবার (২৯ এপ্রিল) রাত অনুমান সাড়ে ৯ টার সময় বাগানবাড়ী এলাকায় ফ্লক্সিলোডের দোকানের সামনে দিয়া যাওয়ার সময় মাসুম রাজ কু-প্রস্তাব দিয়া বলে যে, রাতে তার বাসায় যাওয়ার জন্য।

মাসুম রাজের কু-প্রস্তাবে রাজি না হয়ে তার বিরুদ্ধে আইনের আশ্রয় নিবে বলে জানালে মাসুম রাজ গৃহবধূর উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে এলোপাথারী কিলঘুষি ও লাথি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা ও অচেতন জখম করে ও তাকে হত্যার চেষ্টা। এ সময় গৃহবধুর গলায় থাকা একটি আট আনি ওজনের স্বর্ণের চেইন ও ২নং বিবাদী হযরত তাকে মারধর শুরু করে এবং পার্স ব্যাগে থাকা নগদ- ১৭’শ টাকা নিয়া যায়।

এ সময় গৃহবধূর ডাক-চিৎকারে আশেপাশের লোকজন আগাইয়া আসিলে মাসুম রাজ ও হযরত হুমকি দিয়ে বলে এই বিষয়ে কাউকে কিছু বলিস কিংবা কোন থানা পুলিশ করিস তাহা হইলে তোকে যেখানে পাবো চিরতরে প্রাণে মারিয়া ফেলিবো।

এলাকাবাসী জানায় মাসুম রাজ সে এলাকায় সমিতির ব্যবসা করে এ সুবাদে তার কাছে টাকার জন্য বিভিন্ন অসহায় নারী পুরুষ আসে অনেকে টাকা না দিতে পারলে সেই নারীদেরকে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে থাকে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..