1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার কার্যালয়ের উদ্বোধন ওসমান পরিবারের হাত শক্তিশালী করাই আমার উদ্দেশ্য : হিমেল আদর্শিক রাজনীতি আজ বিলুপ্ত প্রায়!

খোরশেদ ও তার স্ত্রীর পাশে দাঁড়ালেন শামীম ওসমান

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ২৪৭ বার পঠিত
খোরশেদ ও তার স্ত্রীর পাশে দাঁড়ালেন শামীম ওসমান

করোনায় নিহতদের লাশ দাফন-কাফনে এগিয়ে আসাসহ নানা কার্যক্রম করে আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি তার ও তার স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন।

রোববার (৩১ মে) বিকেলে খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনার অবস্থা বেশি খারাপ হলে সংসদ সদস্য শামীম ওসমানের পরামর্শ ও সহযোগিতায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সকাল থেকে সাজেদা ফাউন্ডেশনে তার স্ত্রীর অবস্থা অবনতি হতে থাকে। তিনি অক্সিজেন সাপোর্টে চলে যান। সকাল থেকেই হাসপাতালে একাধিকবার ফোন করে খোঁজ-খবর নেন সংসদ সদস্য।

সাজেদা ফাউন্ডেশনের ম্যানেজার (পিআরও) ওবায়দুল্লাহ জানান, এমপি সাহেব সকাল থেকেই কয়েকবার ফোন দিয়ে খোঁজ-খবর নিয়েছেন এবং তাদের স্বাস্থ্যের খোঁজ-খবর রেখেছেন। তার স্ত্রীকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া সকাল থেকেই বিভিন্ন দূতাবাস ও সরকারি-বেসরকারি দপ্তর থেকে শুভাকাঙ্ক্ষীরা তার ও তার স্ত্রীর খোঁজ-খবর রাখছেন। বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থাও তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর রাখছেন।

এর আগেই গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এদিকে শনিবার (৩০ মে) নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!