1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ ফরিদ আহমেদ লিটনকে হাসমত মেম্বারের ফুলেল শুভেচ্ছা শওকত চেয়ারম্যানকে ফরিদ আহমেদ লিটনের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

গণপরিবহনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে নির্দেশ

সোনারগাঁ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৭৮ বার পঠিত
গণপরিবহনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে নির্দেশ

করোনা ভাইরাস সংক্রমনরোধে গণপরিবহনগুলোতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কঠোর পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক (এ্যাডিশনাল আইজিপি) মল্লিক ফখরুল ইসলাম। রবিবার সকালে নারায়ণগঞ্জের সোনাগাঁওয়ে কাঁচপুর হাইওয়ে থানা পরিদর্শনে এসে তিনি একথা জানান।

তিনি বলেন, গণপরিবহনের চালক ও যাত্রীদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করার পাশাপাশি নিজেদের স্বাস্থ্য সুরক্ষার ব্যপারে দেশের সকল হাইওয়ে থানা পুলিশকে কঠোর দিক নির্দেশনা দেয়া হয়েছে।

মহাসড়কগুলোকে চাাঁদাবাজি বন্ধে ও দূর্ঘটনারোধে নানা পরিকল্পনার কথা উল্লেখ করে হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক মল্লিক ফখরুল ইসলাম আরো জানান, চাঁদাবাজির সাথে হাওইওয়ে পুলিশের কেউ জড়িত থাকলে তাদের ব্যাপারেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি মহাসড়কে চলাচলে নিষিদ্ধ করা সিএনজি, অটো রিকশা ও ইজিবাইকসহ তিন চাকার সকল যানবাহনের ব্যাপারে উচ্চ আদালতের নির্দেশনা বাস্তবায়নে কঠোর পদক্ষেপ নেয়া হচ্ছে।

তিনি বলেন, দেশের সকল মহাসড়ককে চাঁদাবাজিমুক্ত করতে চাঁদাবাজদের চিহ্নিত করার কাজ চলছে। একই সাথে গণপরিবহনগুলোতে অতিরিক্ত যাত্রী বহন ও সরকারের নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে কিনা সে বিষয়টিও পর্যবেক্ষণ করা হচ্ছে।

হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক মল্লিক ফখরুল ইসলাম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্ট ঘুরে দেখেন এবং করোনাকালীন দায়িত্ব পালনরত হাইওয়ে পুলিশের কর্মকর্তা ও সদস্যদের শারীরিক অবস্থার খোঁজ খবরও নেন। স্বাস্থ্যবিধি মেনে চলতে পুলিশ সদস্যদের প্রতি সতর্কতা অবলম্বনেরও নির্দেশ দেন তিনি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!