গিয়াস উদ্দিনকে গ্রেফতার করায় নেতাকর্মীদের নিন্দা, নিঃশর্ত মুক্তি দাবি
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
গিয়াস উদ্দিনকে গ্রেফতার করায় নেতাকর্মীদের নিন্দা, নিঃশর্ত মুক্তি দাবি
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

গিয়াস উদ্দিনকে গ্রেফতার করায় নেতাকর্মীদের নিন্দা, নিঃশর্ত মুক্তি দাবি

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৪৮২ বার পঠিত
গিয়াস উদ্দিনকে গ্রেফতার করায় নেতাকর্মীদের নিন্দা, নিঃশর্ত মুক্তি দাবি

নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিনকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করেছেন জেলা বিএনপির আওতাধীন থানা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা। মঙ্গলবার (১৪ মে) যৌথ এক বিবৃতিতে থানা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন।

প্রসঙ্গত, গত রবিবার (১২ মে) জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিন উচ্চ আদালতে জামিন পেয়ে ঢাকা মেট্রোপলিটন সিনিয়র স্পেশাল জজ আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে, আদালত বাতিল করে জেল হাজতে প্রেরণ করে।

যৌথ বিবৃতিতে একমত পোষণ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন- ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ মোল্লা, সাধারণ সম্পাদক এড. আব্দুল বারী ভুঁইয়া, সাবেক সভাপতি খন্দকার মনিরুল ইসলাম, সহ-সভাপতি আলাউদ্দিন খন্দকার শিপন, সহ-সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেন, থানা বিএনপির সহ-সভাপতি হাজ্বী মোঃ শহীদুল্লাহ, লোকমান হোসেন, যুগ্ম সম্পাদক রুহুল আমিন সিকদার, খোন্দকার আক্তার হোসেন, থানা বিএনপির যুগ্ম সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি হাসান মাহমুদ পলাশ, থানা বিএনপির যুগ্ম সম্পাদক ও কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মঈনুল হোসেন রতন, ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বক্তাবলী ইউনিয়নের সদস্য সচিব মোঃ হাসান আলী, থানার সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন শাহাদুল্লাহ, সাধারণ সম্পাদক সুমন মাহবুব ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সহ প্রমুখ।

বিবৃতিতে নেতাকর্মীরা বলেন, সরকার উদ্দ্যেশ্য প্রনোদীতভাবে সাজানো মামলায় আমাদের প্রাণপ্রিয় নেতা, নারায়ণগঞ্জ বিএনপির অভিভাবক ও গণমানুষের নেতা আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছেন। এভাবে মিথ্যা মামলা দায়ের করে, নির্যাতন করে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে না। বিএনপি জনগণকে সাথে নিয়ে এই সরকারের পতন ঘটাবে। নেতৃবৃন্দ অবিলম্বে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার সহ নারায়ণগঞ্জের গণমানুষের নেতা জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিনকে নিঃশর্ত মুক্তির দাবি জানাই। দেশের মানুষ জেগে উঠেছে, রাজপথে নেমেছে। এই ফ্যাসিস্ট সরকারের পতন অনিবার্য।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..