1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউপিতে সাড়ে ৫ কোটি টাকার খসড়া বাজেট ঘোষনা নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জের ভয়ংকর মাদক ব্যবসায়ী হান্নান প্রধান, তদন্তের দাবী হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি ফতুল্লা মডেল থানার নতুন ওসি রিজাউল হক দিপু সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন! সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্-আলমের শুভেচ্ছা এবার ঈদে শোয়েব মনিরের ওয়েব সিরিজ ‘ভেড়ার পাল’ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে কাজী আনিসুর রহমানের শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে রণজিৎ মোদকের শুভেচ্ছা গরিবের কেনাকাটার ভরসা ফুটপাত ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা

গোগনগরে আ’লীগের ইফতার মাহফিল আয়োজনে নাজির ফকিরের বাধা!

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৭৫ বার পঠিত
গোগনগরে আ’লীগের ইফতার মাহফিল আয়োজনে নাজির ফকিরের বাধাঁ!

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলের প্যান্ডেল তৈরীতে বাধা প্রদানের অভিযোগে সদর মডেল থানায় সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, রফিক মেম্বার ও আনোয়ার হোসেন ফকিরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজ মাষ্টার ও সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম লিখিত অভিযোগ দায়ের করেন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সদর মডেল থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত শাহাবুদ্দিন মন্ডল স্মরণে স্মরন সভা ও ইফতার মাহফিল আগামী ২১ এপ্রিল রোজ বৃহস্পতিবার আয়োজন করা করা হয়। এ উপলক্ষে হাইস্কুল ও প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষকগনদের নিকট লিখিত অনুমতি নেয়া হয়।

অদ্য ১৯ এপ্রিল সকালে স্কুল মাঠে প্যান্ডেল তৈরী করতে গেলে সৈয়দপুর পশ্চিম এলাকার মৃত রফিকুল ইসলামের পুত্র নাজির হোসেন ফকির, হানিফ প্রধানের পুত্র রফিকুল ইসলাম মেম্বার ও মৃত করম আলী ফকিরের পুত্র আনোয়ার হোসেন ফকির এবং তাদের সাথে আসা লোকজন প্যান্ডেল তৈরীতে বাধা প্রদান করে প্যান্ডেলের খুটি উপরে ফেলে।

প্যান্ডেল তৈরীর লোকজনকে নানান ভাবে হুমকি ধামকি প্রদান করে। অথচ এরা কেউই উভয় বিদ্যালয়ের দায়িত্ব নেই। বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলেও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলে বাধা প্রদান করে।

এবিএম আজহারুল ইসলাম গনমাধ্যম কর্মীদের বলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলীর নির্দেশে সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির ফকির ও রফিক মেম্বার বাধা প্রদান করে। অথচ যেদিন স্কুলের অনুমোদন দেয়া হয় দাওয়াতের প্রথম কার্ডটি ফজর আলীকে দেয়া হয়। বলেছি আপনি আসবেন আপনাকে উপযুক্ত সম্মান দেয়া হবে। তারপরও তিনি তার লোকজন দিয়ে প্যান্ডেল তৈরীতে বাধা প্রদান করা হলো।

এ ব্যাপারে তিনি জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন। অপরদিকে দল ক্ষমতায় থাকতেও সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, রফিক মেম্বার ও আনোয়ার হোসেন ফকিরের মতো লোকদের ইফতার মাহফিলের প্যান্ডেল তৈরীতে বাধা দেয়ায় গোগনগর জুড়ে তীব্র ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

এলাকায় শান্তি প্রতিষ্ঠায় স্কুল মাঠে ইফতার মাহফিল ও স্মরণ সভা করার ব্যবস্থা গ্রহনে গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজর আলীর হস্তক্ষেপ কামনা করেন সচেতন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!