1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্যা দুর্যোগ মোকাবেলায় চেঞ্জ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ ২৫ লাখ টাকা চাঁদা দাবী : কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপি বরাবর অভিযোগ (ভিডিওসহ) ফতুল্লায় অপহৃত যুবক উদ্ধার, আটক ২ ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্র নিহত সেই বিতর্কিত মোল্লা জনির ডাইংয়ের গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন গোগনগরে কৃষকলীগ নেতা দৌলত মেম্বারকে কুপিয়ে হত্যা র‍্যাবের অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফতুল্লায় যুবককে নির্যাতন করলো বিএনপি নেতা তৈয়ব ম্যানেজার পলাশবাড়ীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন গোবিন্দগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা দাপা ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার পরিচালনা কমিটি গঠন গোগনগরে সংঘর্ষের ঘটনায় কাশেম সম্রাটকে প্রধান আসামী করে মামলা আবারও মার্কেট ভাংচুর : গোগনগরে ইউপি মেম্বার রুবেল বাহিনী বেপরোয়া! সন্ত্রাসী রাজু প্রধান ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ স্থানীয় বাসিন্দারা! গোবিন্দগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু

গোগনগরে সংঘর্ষের ঘটনায় কাশেম সম্রাটকে প্রধান আসামী করে মামলা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১০৪ বার পঠিত
গোগনগরে সংঘর্ষের ঘটনায় কাশেম সম্রাটকে প্রধান আসামী করে মামলা

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের পুরান সৈয়দপুরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় কাশেম সম্রাটকে প্রধান আসামী করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন মোঃ লুৎফুর রহমান।

মামলার বিবরণে জানা যায়, পুরান সৈয়দপুর এলাকার মৃত হাজী মুল্লুক চান এর পুত্র মোঃ লুৎফর রহমান বাদী হয়ে চর সৈয়দপুর এলাকার দৌলত মেম্বারের পুত্র কাশেম সম্রাট, পুরান সৈয়দপুর এলাকার আব্দুল জলিলের পুত্র রানা ও সোহেল, খলিল মিয়ার পুত্র মোঃ বাবু, মৃত লাল মিয়ার পুত্র আব্দুল জলিল ও খলিল মিয়া, দৌলত মেম্বারের পুত্র ফয়সাল, আবুল মেম্বারের পুত্র শাহপরান ও বিজয়, কামাল হোসেনের পুত্র অরন্য, মৃত আক্কেল আলীর পুত্র চান বাদশা, সিটু মিয়ার পুত্র সালাউদ্দিন, মৃত বাদশা মাদবরের পুত্র মিজান, হযরত আলীর পুত্র সাইজদ্দিন, খলিল মাদবরের পুত্র মহসিনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় মামলা নং-২৩ তারিখ ২১/৬/২০২২ দায়ের করেন।

মামলায় বাদী লুৎফর রহমান উল্লেখ করেন চরসৈয়দপুরস্থ হাজ্বী আহম্মদ আলী ডর্কইয়ার্ড ভাড়া নিয়ে গত ২ মাস যাবত ব্যবসা পরিচালনা করে আসছি। বিবাদী কাশেম সম্রাট ও রানা এক মাস যাবত ডকইয়ার্ডে এসে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করলে সন্ত্রাসী কাশেম সম্রাট ও রানা অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি প্রদান করে। ঘটনার দিন ২০ জুন রাত ৯টায় উল্লেখিত সন্ত্রাসী সহ অজ্ঞাত নামা আরো ৮/১০ জন তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি ভাবে আঘাত করতে থাকে।

হাবিবুর রহমান ও রবিন বাঁধা দিতে গেলে তাদের হত্যার উদ্দেশ্যে মাথায় রক্তাক্ত জখম করে। গুরুতর জখম অবস্থায় হাবিবুর ও রবিনকে ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আমরা উভয়কে আলী আজগর হাসপাতালে নিয়ে ভর্তি করি।

উল্লেখিত, সন্ত্রাসীরা জাহাজ নির্মাণের বিভিন্ন সরঞ্জাম যার মূল্য ৫০ লাখ টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে ইউপি মেম্বার রুবেল আহম্মেদ বলেন, কাশেম সম্রাট ও রানা এলাকায় দূর্ধর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ ও খুনি হিসেবে পরিচিত। কাশেম সম্রাট ম্যানেজার জসিম হত্যা মামলার আসামী। হত্যার উদ্দেশ্যে রানা এক মহিলা মেম্বারকে গুলি করেছিল। এদের উৎপাতে অতিষ্ঠ সাধারণ মানুষ।

অপরদিকে রবিনের অবস্থা আশংকা জনক ৩দিন পার হতে চললেও জ্ঞান ফিরে আসেনি।

সদর মডেল থানায় মামলা হলেও পুলিশ কোন আসামী গ্রেফতার করতে পারেনি। এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!