গোল মোহাম্মদ সরদার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির পুনর্গঠন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
গোল মোহাম্মদ সরদার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির পুনর্গঠন
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

গোল মোহাম্মদ সরদার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির পুনর্গঠন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৯২ বার পঠিত
গোল মোহাম্মদ সরদার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির পুনর্গঠন

গোল মোহাম্মদ সরদার কেন্দ্রীয় জামে মসজিদের উন্নয়ন ও পরিচালনা কমিটির পুনর্গঠন করা হয়েছে। শনিবার (১ জুন) সকাল ১০টায় মসজিদ প্রাঙ্গণে এক সভায় সর্ব সম্মতিক্রমে উন্নয়ন ও পরিচালনা কমিটির পুনর্গঠন করা হয়।

এ সভায় গোল মোহাম্মদ সরদার কেন্দ্রীয় জামে মসজিদের ৫১ সদস্য বিশিষ্ট উন্নয়ন ও পরিচালনা কমিটিতে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটনকে প্রধান উপদেষ্টা, আলাউদ্দিন সরদারকে সভাপতি ও অহিদুজ্জামান অহিদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। পরবর্তীতে গোল মোহাম্মদ সরদার কেন্দ্রীয় জামে মসজিদ পুনঃনির্মাণে যারা সহযোগিতা করেছেন তাদের স্মরণ করে নামফলক ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন পুনর্গঠিত কমিটির প্রধান উপদেষ্টা, সভাপতি, সাধারণ সম্পাদক সহ সাধারণ মুসল্লীরা।

গোল মোহাম্মদ সরদার কেন্দ্রীয় জামে মসজিদের পুনর্গঠিত উন্নয়ন ও পরিচালনা কমিটির নব-নির্বাচিত প্রধান উপদেষ্টা ও ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেন, মসজিদ আল্লাহর ঘর। ভালো কাজে আপনারা সবসময় আমাকে আপনাদের সাথে পাবেন। মসজিদের আয়-ব্যয়ের সঠিক হিসাব রাখবেন। মসজিদের উন্নয়ন যেন কোনভাবে বাধাগ্রস্থ না হয় সেদিকে পরিচালনা কমিটির সদস্যরা খেয়াল রাখবেন। মসজিদের উন্নয়ন সহ যেকোন ভালো কাজে আমাকে আপনাদের পাশে পাবেন। ইনশাআল্লাহ্।

এসময় আরও উপস্থিত ছিলেন, হাজ্বী আবুল হোসেন, রতন সরদার, কাজল সরদার, সহিদুল ইসলাম, আলী আকবর, সহিদ খন্দকার, জব্বার মেম্বার, আফসার উদ্দিন, আলমগীর সরদার, জয়নাল আবেদীন সরদার, দুলাল সরদার ও আক্তার চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..