গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাসের অফিসের সামনে গ্রাহকদের বিক্ষোভ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাসের অফিসের সামনে গ্রাহকদের বিক্ষোভ
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাসের অফিসের সামনে গ্রাহকদের বিক্ষোভ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৩৩ বার পঠিত
গ্যাস বন্ধের প্রতিবাদে তিতাসের অফিসের সামনে গ্রাহকদের বিক্ষোভ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার্ধীন জালকুড়ি বিশ্বরোর্ড মা ও শিশু হসপিটালের পশ্চিমপাশে এলাকায় প্রায় দুইমাস যাবত গ্যাস সরবরাহ বন্ধ থাকায় তিতাস গ্যাস অফিসের সামনে বিক্ষোভ সমাবেশ করে জালকুড়ি এলাকাবাসী। রবিবার (৯ জুন) সকাল ১০ টায় চাষাড়া বালুর মাঠ এলাকায় তিতাস অফিসের সামনে এ বিক্ষোভ সমাবেশ করেন জালকুড়ি ভুক্তভুগি সকল জনগন।

এসময় বক্তারা বলেন, আমাদের এলাকায় ২মাস যাতব গ্যাস বন্ধ রয়েছে তার কারন আমাদের জানা নাই। আমরা তিতাস অফিসে বেশ কয়েকবার লিখিত অফিযোগ জানিয়েছি তার পরেও গ্যাস পাওয়া যাচ্ছে না। আমরা ঠিক মত রান্না করতে পারছিনা ছোট ছোট বাচ্চাদের ঠিক মত খাওয়ানো যাচ্ছে না। এভাবে কতদিন চলবো আমরা। আমাদের এলাকায় বেশ কয়েকটি মাদ্রাসা রয়েছে সেখানে অনেক বাচ্চা পড়াশোনা করে তারাও ঠিক মত খেতে পারছেনা। আমরা আমাদের এলাকায় গ্যাস চাই তাই আজ তিতাস অফিসের সামনে অবস্থা করছি। এবং তিতাস এর কমকর্তাদের সাথে কথা বলেছি আবারো স্মারকলিপি প্রদান করলাম যাতে গ্যাস তারা চালু করে দেয়। কিন্তু তারা বলছে আগামী সাপ্তাহে আপনারা গ্যাস পাবেন। কারন ঈদের ছুটিতে সব ফাক্টোরি বন্ধ হয়ে যাবে তখন গ্যাস পাওয়া যাবে। মানে আমাদের স্থায়ী কোন সমাধান নেই।

কিন্তু প্রতিমাসে আমরা গ্যাস বিল ঠিকই দিয়ে আসছি। কিন্তু গ্যাস তো পাচ্ছি না। সেটার দায়বার কে নিবে। আমরার বাবা বাড়িতে থাকা মা বোন সক সকল মহিলারা গ্যাস না থাকায় রেগে আছে। আজকে সকল মহিলারা আসতে চেয়েছে তিতাস অফিসের সামনে। কিন্তু আমরা আসতে দেইনি। কারন মহিলা তো অনেক তারা রাস্তায় নামলে মানুষ খারাপ ভাববে তাই কিন্তু আমাদের এলাকায় গ্যাস না পেলে পরের বার আর আটকে রাখতে পারবোনা। তাই সকল কমকর্তাদের বলছি ঝালকুড়ি বিশ্ব রোর্ড এলাকায় গ্যাস দেওয়ার জন্য আপনারাদের অনুরোধ করছি।

এসময় উপস্থিত ছিলেন, মোঃ জাহাঙ্গীর আলম সিনিয়র সহ-সভাপতি বিআইডব্লিউটিসি এমপ্রয়াজ ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি, আলহাজ্ব ইঞ্জিনিয়ার ফারুক আহাম্মদ সভাপতি আল রিফাত জামে মসজিদ ও মাদ্রারা ও এতিমখানা, মুফতি আব্দুল কাদেরমুইনে মোহতামীম আল রিফাত মাদ্রাসা ও এতিমখানা, মোঃ গোলাম কিবরিয়া, আলহাজ্ব শাহ্জাহান মোল্লা ও ডাক্তার জাকির হোসেন সহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..