1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৬:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিল আব্দুল মজিদ ফাউন্ডেশন বিনামূল্যে করোনা পরীক্ষার দাবিতে সড়ক অবরোধ আমরা প্রনোদনা চাই না, নিয়মিত কোর্ট চালু করা হোক খানপুর হাসপাতালে আইসিইউ ইউনিট চালু রূপগঞ্জে নিখোঁজের ৩ মাস পর ব্যবসায়ীর ড্রামভর্তি লাশ উদ্ধার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে নির্মিত হচ্ছে আধুনিক অডিটরিয়াম গোগনগর ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ বক্তাবলী ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ সাংবাদিক জুম্মন সোহেলকে মাদক ব্যবসায়ীর হুমকি, থানায় জিডি চঞ্চল হত্যার বিচার চেয়ে মানববন্ধন আজ উল্টো রথযাত্রা উৎসব : নিজ মন্দিরে ফিরবেন জগন্নাথ করোনা মুক্ত হলেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন ফেসবুকে সরকার বিরোধী পোস্ট করায় বৃদ্ধ গ্রেফতার কবি দুখু বাঙালের জন্মদিন

চাঁদাবাজি হবে না, আইজিপি-শাজাহান খানের সামনে কথা দিলেন নেতারা

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৩১৪ বার পঠিত
চাঁদাবাজি হবে না, আইজিপি-শাজাহান খানের সামনে কথা দিলেন নেতারা

পরিবহন সেক্টরে মালিক ও শ্রমিক সংগঠনের নামে অবৈধ চাঁদাবাজি বন্ধে একমত পোষণ করেছেন পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ ঐকমত্যে পৌঁছেন।

সভায় সংসদ সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন, শ্রমিক ফেডারেশনের সভাপতি মোঃ শাজাহান খান উপস্থিত ছিলেন।

সভায় অবৈধ ও ফিটনেসবিহীন গাড়ি না চালানো, মহাসড়কে নসিমন, করিমন, ভটভটি ইত্যাদি যানবাহন চলাচল বন্ধ রাখা, যেকোনো মূল্যে সড়কে শৃঙ্খলা বজায় রাখা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

সড়ক সেক্টরে চাঁদাবাজি বন্ধে পরিবহন মালিক-শ্রমিক সকলকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান আইজিপি। তিনি সড়কে শৃঙ্খলা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

সকল মেট্রোপলিটন কমিশনার এবং রেঞ্জ ডিআইজিগণ ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত ছিলেন। তাদেরকে সভায় আলোচিত বিষয়সমূহ প্রতিপালনের জন্য নির্দেশনা প্রদান করেন আইজিপি।

সভায় বাংলাদেশ সড়ক পরিবহন, শ্রমিক ফেডারেশনের সহসভাপতি সাদেকুর রহমান হিরু ও সাধারণ সম্পাদক মো. ওসমান আলী, অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজি মল্লিক ফখরুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ এবং শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!