চাঞ্চল্যকর দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেফতার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
চাঞ্চল্যকর দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেফতার
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রায় অর্ধকোটি টাকার জাল নোটসহ গ্রেপ্তার ২ শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬০ ফতুল্লায় নতুন আতংক সোর্স মামুন! সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বিএনপি দিয়ে গঠিত তুষারধারা পঞ্চায়েত কমিটি নিয়ে হট্টগোল! না’গঞ্জে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা রবিবার নারায়ণগঞ্জের যেসব এলাকায় গ্যাস থাকবে না আমি ক্যাসিনো ডন না, ষড়যন্ত্র করে ‘ফাঁসানো’ হয়েছে : সেলিম প্রধান বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত

চাঞ্চল্যকর দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেফতার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০৫ বার পঠিত
চাঞ্চল্যকর দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেফতার

ফতুল্লা মডেল থানাধীন মাসদাইর এলাকার চাঞ্চল্যকর আল-আমিন @ দানিয়াল (২৭) হত্যা মামলার আসামী অনিক প্রধান (২৮) কে লালমনির হাট থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

এরআগে র‌্যাব-১১ ও র‌্যাব-১৩ এর যৌথ অভিযানে বুধবার (২১ ফেব্রুয়ারি) লালমনিরহাট জেলার সদর থানার ড্রাইভার পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে হত্যাকান্ডের পরপর পুলিশ গ্রেফতারকৃত অনিকের নানা মামলার প্রধান আসামী রমু ওরফে সোর্স রমু গ্রেফতার করে।

র‌্যাব জানায়, গত ৯ ফেব্রুয়ারি রাত ১১ টার দিকে এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক বিক্রয়ে বাঁধা প্রদানকে কেন্দ্র করে প্রতিপক্ষ আল-আমিন @ দানিয়াল ও শুভকে শহরের চাষাড়া বালুর মাঠ এলাকায় মারধর করে জখম করে পালিয়ে যায়।

পরে আল-আমিন @ দানিয়াল ও শুভ আহত অবস্থায় ফতুল্লা থানাধীন মাসদাইর বাড়ৈভোগ ফারিয়া গার্মেন্টস এর পাশে খানকার মোড়ে পৌঁছালে প্রতিপক্ষরা পুনরায় হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র (চাপাতি, রামদা, ছোরা, চাকু) দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়লে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে মারাত্মক আহত ও আশঙ্কাজনক অবস্থায় দানিয়াল ও শুভকে তাদের আত্মীয়-স্বজনরা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরীয়) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করে ও শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

এঘটনায় নিহত দানিয়াল এর মা মুক্তা বেগম পরদিন (১০ ফেব্রুয়ারি) ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত অনিক প্রধান ওই মামলার এজাহার নামীয় ২নং আসামি।

নিহত আল আমিন ওরফে দানিয়াল ফতুল্লার মাসদাইর এলাকায় দেলোয়ার মিয়ার ছেলে। আর আহত শুভ একই এলাকার শাহজালালের ছেলে। তাদের মধ্যে নিহত দানিয়াল অটোরিকশা গ্যারেজের ব্যবসার সাথে সম্পর্কিত ছিল আর শুভ একটি কারখানার মেশিন অপারেটর।

র‌্যাব আরও জানায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তাকে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানান, গ্রেফতারকৃতকে আজ বৃহস্পতিবার ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..