1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বক্তাবলীর আফাজ চেয়ারম্যান আর নেই আলোকিত ফতুল্লার উদ্যোগে হোমিও ওষুধ বিতরণ ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড

চাষাঢ়ায় ব্যাংক ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৬

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ১৫৩৯ বার পঠিত
চাষাঢ়ায় ব্যাংক ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৬

নারায়ণগঞ্জে ব্যাংক ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ৬ দূর্ধর্ষ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ৩টি রামদা, ২ টি চাপাতি এবং ১টি নোয়া গাড়ি জব্দ করা হয়। রবিবার (৭ জুন) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এবিসি স্কুলের সামনে থেকে ডাকাতদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলো- ওমর ফারুক (২৫), সবুজ মিয়া (২০), ইমরান (৩১), শিব্বির আহমেদ (২৪), ফয়সাল (২০) ও সালাউদ্দিন (৩০)। এরা সকলেই আড়াইহাজার উপজেলার বাসিন্দা।

চাষাঢ়ায় ব্যাংক ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৬

র‌্যাব-১১ অধিনায়ক (সিও) ইমরান উল্ল্যাহ সরকার গণমাধ্যমকে জানান, লকডাউন পরিস্থিতি শিথীল হওয়ায় সংঘবদ্ধ ডাকাত দলের এই চক্রটি নারায়ণগঞ্জে বড় কোন ব্যাংক অথবা আর্থিক প্রতিষ্ঠানে ডাকাতির পরিকল্পনা করে। গোয়েন্দা তথ্যের মাধ্যমে বিষয়টি জানতে পেরে র‌্যাব তাদের নজরদারি করতে থাকে। ৭ জুন সকালে এমন ধরণের তথ্য পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের গেটের কাছাকাছি অবস্থা নিয়ে থাকে। এক পর্যায়ে একটি নোয়া গাড়িকে সন্দেহ হলে র‌্যাব রাস্তা তাৎক্ষণিক রাস্তা ব্লক করে দিয়ে নোয়া গাড়িটিকে ঘিরে ফেলে। পরে বিষয়টি নিশ্চিত হয়ে গাড়ির দরজা ও জানালার কাঁচ ভেঙ্গে তল্লাশি করে একটি আগ্নেয়াস্ত্রসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ছয় সদস্যকে আটক করে। পরে ডাকাতির কাজে ব্যবহৃত নোয়া গাড়িটি জব্দ করা হয়।

র‌্যাব-১১ অধিনায়ক জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতিপূর্বে তারা আরো কোন অপরাধের ঘটনার সাথে জড়িত ছিল কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি তাদের সাথে আরো কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!