1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

চেয়ারম্যান আসাদুজ্জামানের রোগমুক্তি কামনা করে দোয়া চেয়েছেন পাবেল

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৩ বার পঠিত
চেয়ারম্যান আসাদুজ্জামানের রোগমুক্তি কামনা করে দোয়া চেয়েছেন পাবেল

ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, মুজিব আদর্শের নিবেদীত প্রাণ, রাজপথের পরীক্ষিত সৈনিক, নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের আস্থাভাজন ও এনায়েতনগর ইউনিয়নের উন্নয়নের রূপকার, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান হাজ্বী আসাদুজ্জামান শারীরিক ভাবে গুরুতর অসুস্থ হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হাজ্বী আসাদুজ্জামানের রোগ মুক্তি কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন এনায়েতনগর ইউনিয়ন যুবলীগ নেতা মাইনুল ইসলাম পাবেল।

এ সময় মাইনুল ইসলাম পাবেল বলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজ্বী আসাদুজ্জামান একজন মুজিব আদর্শের পরীক্ষিত ও নিবেদীত প্রাণ সৈনিক, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গতিশীল নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থাশীল ও কর্মীবান্ধব নেতা। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতাকর্মীরা তার কাছে সঠিক মূল্যায়ন পেয়েছে। তিনি এনায়েতনগর ইউনিয়নবাসীর উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। হাজ্বী আসাদুজ্জামান বর্তমানে শরীরিক অসুস্থ্য হয়ে হাসপাতলে ভর্তি আছেন, আমি তার জন্য সবার নিকট দোয়া চাই, মহান আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ্যতা দান করেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে মানুষের সেবায় আত্মনিয়োগ করতে পারেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!