1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় গৃহবধূ নিহতের ঘটনায় মামলা কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না : ওসি আইসিপি ফতুল্লা সাংবাদিক কাজী আনিসুল হকের জন্মদিবস পালন জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স চাটখিল উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা

জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না : সেলিম ওসমান

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৪৩৪ বার পঠিত
জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, কোন জনপ্রতিনিধি বিচার ব্যবসায় জড়াবেন না। আপনাদের কাজ জনগনের সেবা করা। জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না। অনেক রহম করেছি আর না। ডিস লাইন নিয়ে ভাগাভাগি করে মারামারি করা বন্ধ করেন। জনপ্রতিনিধিরা কোনভাবেই এই কাজে (ডিস লাইন) লিপ্ত হবেন না।

শনিবার ১৭ অক্টোবর সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বন্দর উপজেলা পরিষদের নবনির্মিত ভবন, বঙ্গবন্ধু মুর‌্যাল, বঙ্গবন্ধু কর্নার, ভিক্ষুক পুর্নবাসন, শিশু পার্ক, মহিলাদের নামাজ ঘর শুভ উদ্বোধনসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় ও ৩৮ বিসিএস এ উত্তীর্ণদের সংবর্ধনা এবং আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বিভিন্ন উপজেলার সার্বিক উন্নয়ন ও অগ্রগতি বিষয়ের পাশাপাশি (কতিপয় জনপ্রতিনিধি/নেতাদের উদ্দেশ্য করে) এসব মন্তব্য করেন।

এসময় তিনি উপজেলার নবনির্মিত নতুন ভবন সহ নানা প্রকল্পের উদ্বোধন করেন। এছাড়া করোনাকালে বাংলাদেশ সরকারের সফল ভুমিকা, উপজেলার সার্বিক উন্নয়ন বিষয়ক আলোচনা, প্রয়াত জেলা জাপা’র সভাপতি আলহাজ্ব আবুল জাহেরের স্মৃতিচারন করেন।

বন্দর উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন,সেলিম ওসমানের সহধর্মিণী বেগম নাসরিন ওসমান, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যানের সহধর্মিণী রোকেয়া সুলতানা লাকী।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ, বন্দর উপজেলা পরিষদের ৫টি ইউপি চেয়ারম্যান, নাসিক’র বিভিন্ন ওয়ার্ড কাউন্সিল ও উপজেলা বিভিন্ন দপ্তরের অফিসাররা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!