1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে নিখোঁজের ১৭ ঘণ্টা পর গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার স্টিল মিলে বিস্ফোরণ : দুই ব্যবস্থাপকসহ ৪ কর্মকর্তা গ্রেফতার রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক পলাশকে ফুলেল শুভেচ্ছা জানালেন জাহাজ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা শ্রমিকনেতা পলাশের পিতার ২২তম মৃত্যবার্ষিকী আজ হিন্দু কল্যাণ সংস্থার উদ্যোগে পূজা উপলক্ষে বস্ত্র দান ফতুল্লার বাড়ৈভোগ পূজামন্ডপ পরিদর্শনে এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী নারায়ণগঞ্জে যত্রতত্র কিশোর গ্যাং বন্দরে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, আটক ৩ নতুন প্রজন্মের জন্য নারায়ণগঞ্জকে আমরা সুন্দর করে গড়তে চাই : সেলিম ওসমান চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন ১৬৯ টাকায় করোনা ভ্যাকসিন ভারতে! চন্ডীতত্ত্ব ও দুর্গাপূজা সোনারগাঁয়ে জাতীয় পার্টি নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না : সেলিম ওসমান

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৬৮ বার পঠিত
জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, কোন জনপ্রতিনিধি বিচার ব্যবসায় জড়াবেন না। আপনাদের কাজ জনগনের সেবা করা। জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না। অনেক রহম করেছি আর না। ডিস লাইন নিয়ে ভাগাভাগি করে মারামারি করা বন্ধ করেন। জনপ্রতিনিধিরা কোনভাবেই এই কাজে (ডিস লাইন) লিপ্ত হবেন না।

শনিবার ১৭ অক্টোবর সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বন্দর উপজেলা পরিষদের নবনির্মিত ভবন, বঙ্গবন্ধু মুর‌্যাল, বঙ্গবন্ধু কর্নার, ভিক্ষুক পুর্নবাসন, শিশু পার্ক, মহিলাদের নামাজ ঘর শুভ উদ্বোধনসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় ও ৩৮ বিসিএস এ উত্তীর্ণদের সংবর্ধনা এবং আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বিভিন্ন উপজেলার সার্বিক উন্নয়ন ও অগ্রগতি বিষয়ের পাশাপাশি (কতিপয় জনপ্রতিনিধি/নেতাদের উদ্দেশ্য করে) এসব মন্তব্য করেন।

এসময় তিনি উপজেলার নবনির্মিত নতুন ভবন সহ নানা প্রকল্পের উদ্বোধন করেন। এছাড়া করোনাকালে বাংলাদেশ সরকারের সফল ভুমিকা, উপজেলার সার্বিক উন্নয়ন বিষয়ক আলোচনা, প্রয়াত জেলা জাপা’র সভাপতি আলহাজ্ব আবুল জাহেরের স্মৃতিচারন করেন।

বন্দর উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন,সেলিম ওসমানের সহধর্মিণী বেগম নাসরিন ওসমান, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যানের সহধর্মিণী রোকেয়া সুলতানা লাকী।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ, বন্দর উপজেলা পরিষদের ৫টি ইউপি চেয়ারম্যান, নাসিক’র বিভিন্ন ওয়ার্ড কাউন্সিল ও উপজেলা বিভিন্ন দপ্তরের অফিসাররা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!