1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করেছেন ইউনুস মিয়া আমি জনগনের সেবক হতে চাই : নাজমা বেগম বুড়িগঙ্গা নদীতে পড়ে মাদ্রাসাছাত্র নিখোঁজ ফতুল্লায় ইজিবাইক চালককে গলা কেটে হত্যা কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করলেন খোকন মাষ্টার কুতুবপুর ৯নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার পদপ্রার্থী ইউনুস মাষ্টার মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার ফতুল্লা স্টেডিয়ামের জলাবদ্ধতা দূর করার উদ্যোগ আমি নৌকার মাঝি এবং আমার দল আওয়ামী লীগ : সেন্টু ফতুল্লায় বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া আহত শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফতুল্লা থানা মটর শ্রমিক লীগের আনন্দ র‍্যালী ফতুল্লায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রমিক নেতা পলাশের নির্দেশে আনন্দ র‍্যালী শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা আবার সভাপতি হলেন সেলিম ওসমান রূপগঞ্জে হৃদয় হত্যাকান্ড : মুল আসামী আশিকসহ গ্রেফতার ২

জাতীয় পার্টির নেতাকে হত্যা চেষ্টা : যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার

সোনারগাঁ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৩৪৮ বার পঠিত
জাতীয় পার্টির নেতাকে হত্যা চেষ্টা : যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের জাতীয়পার্টির নেতা আলী আকবরকে কুপিয়ে আহত করার ঘটনায় সাদিপুর ইউনিয়ন যুবলীগের প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুর রহিম ও সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সভাপতি ওবায়দুল্লাহ বাদলকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। গতকাল তাদের কথা আছে বলে তালতলা ফাঁড়িতে ডেকে পাঠানো হয়। পরে জাতীয়পার্টির নেতা আলী আকবরকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় তাদের দুজনকে গ্রেফতার দেখিয়ে গতকাল শনিবার তাদের নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসানউল্লাহ জানান, গত বৃহস্পতিবার আনুমানিক রাত ২টার দিকে ৭/৮ জন মুখোশধারী সন্ত্রাসী তাদের বিডিংয়ের কেচি গেইটের তালা ভেঙে আলী আকবরের রুমে প্রবেশ করে। এসময় সন্ত্রাসীরা ধারালো চাপাতি দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এক পর্যায়ে তার আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসতে থাকলে সন্ত্রাসীরা পালিয়ে যায়৷ এ ঘটনায় আলী আকবর বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

সে মামলার এজাহারভুক্ত ও আলী আকবরের জবানবন্দিতে ৫ জনের নাম উল্লেখ করে। তার মামলা ও জবানবন্দি মোতাবেক গতকাল শনিবার তাদের গ্রেফতার দেখিয়ে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়। পরে সে মামলায় আজ রবিবার তাদের গ্রেফতার দেখানো হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!