জামাত-বিএনপি দেশে অরাজকতার চেষ্টা করছে : শামীম ওসমান
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
জামাত-বিএনপি দেশে অরাজকতার চেষ্টা করছে : শামীম ওসমান
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

জামাত-বিএনপি দেশে অরাজকতার চেষ্টা করছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৮৩ বার পঠিত
জামাত-বিএনপি দেশে অরাজকতার চেষ্টা করছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য এবং আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান বলেছেন, আমি ভোট চাইতে আসিনি, ভোট চাইবো না। যদি ভালো কাজ করে থাকি তা হলে আমাকে ভোট দিয়েন। আমি আসছি আপনারদের জাগাতে। সবাইকে জাগতে হবে, বিশেষ করে তরুণ সমাজকে জাগতে হবে। দেশকে বাঁচাতে হলে ভোট দিতে হবে। সোমবার বিকেলে ফতুল্লা পাইলট স্কুল এলাকায় আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

ডিএনডি প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ডিএনডির কাজ আগামী জুনে শেষ হবে। সংসদে বিড়ালের মতো মিউ মিউ করতে যাই না, বাঘের মতো গর্জণ করতে যাই। ডিএনডি নিয়ে কথা বলে কাজ নিয়ে আসলাম। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড নিয়ে আসলাম। বর্তমানে এই সড়ক আট লেনের। ডবল রেললাইন নিয়ে আসছি।

শামীম ওসমান বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর মোস্তাক, জিয়া আমার বাবাকে মন্ত্রী সভায় যোগ দিতে বলেছিলেন, আমার বাবা তা প্রত্যাখ্যান করেছিল। আমার বাবাকে গ্রেফতার করে নিয়ে যায়। আমার বড়ো নাসিম ওসমান বঙ্গবন্ধুর হত্যার প্রতিশোধ নিতে বাড়ী ছেড়েছিলেন। ৭৫ এর পর আমাদের বাড়ী নিলামে দেয়া হয়েছিল। ৯শ টাকার জন্য ফরম পূরণ করতে পারিনি। বর্তমানেও আমার বাড়ী বন্ধক রেখেছি, চাইলে সে ঋণের টাকা এখানে বসে ফোন দিয়ে ম্যানেজ করে পরিশোধ করে দিতে পারি। কিন্তু আমি রাজনীতি করতে আসছি, ধান্দা করতে আসিনি।

তিনি বলেন, এবার নির্বাচিত হলে সমাজকে মাদক মুক্ত করা হবে। নারায়ণগঞ্জ-৪/৫ আসনকে মাদক মুক্ত করতে কমিটি গঠন করবো। ৮০টি ওয়ার্ডে ৮০ হাজার মানুষ নিয়ে এই কমিটি করা হবে। মাদক, সন্ত্রাস মুক্ত নারায়ণগঞ্জ করবো।

জামাত-বিএনপির নাশকতা প্রসঙ্গে শামীম ওসমান বলেন, একটা অপশক্তি দেশের উপর দিয়ে ঘুরছে। জামাত-বিএনপি দেশে অরাজকতার চেষ্টা করছে। বাচ্চা ছেলেদের দিয়ে বাস পড়াচ্ছে, ট্রেনে আগুন দিচ্ছে। ভাইয়াকে খুশি করডে ওরা বাসে,ট্রেনে আগুন দিচ্ছে। ভাইয়াকে খুশি করতে এসব করে ভবিষ্যত অন্ধকার করছে। আদালতে ওদের সাজা হবে। তারেক্কার কিছু হবে না, তোমাদের ভবিষ্যৎ নষ্ট হবে।

ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এমএ আউয়াল, ফতুল্লা আঞ্চলিক শাখা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ূন, আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী রাসেল আহমেদ মাসুম ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..