জামিনে মুক্তি পেলেন মনির হোসেন কাসেমী
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
জামিনে মুক্তি পেলেন মনির হোসেন কাসেমী
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ইটবোঝাই ট্রাকের চাপায় সবজি বিক্রেতা নিহত সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি পাচ্ছেন এসপি রাসেল ফতুল্লায় ২৩ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার সিগারেট খাওয়ার প্রতিবাদ করায় কিশোরকে হত্যা সোনারগাঁয়ে পুত্রবধূর চাপাতির আঘাতে শ্বশুর রক্তাক্ত বিএনপি নেতা লোকমান হোসেন ও হাসান আলীর নেতৃত্বে ভাষা দিবস পালন নাচ-গানে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো পাগলা উচ্চ বিদ্যালয়! চাঞ্চল্যকর দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেফতার ওমর ফারুক মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট ভাষা শহীদদের প্রতি ডিসি-এসপির শ্রদ্ধা নারায়ণগঞ্জে অস্ত্র তৈরির কারাখানা আবিস্কার, অস্ত্র উদ্ধারসহ গ্রেপ্তার ১ ভাষা শহীদদের প্রতি ফতুল্লা প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন ইজিবাইকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত, অগ্নিসংযোগ দেশবাসীর জন্য দিনে ৮ রাকাত নামাজ পড়ি : শামীম ওসমান

জামিনে মুক্তি পেলেন মনির হোসেন কাসেমী

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৩৬ বার পঠিত
জামিনে মুক্তি পেলেন মনির হোসেন কাসেমী

হেফাজতে ইসলামীর সাবেক অর্থ সম্পাদক মুফতি মনির হোসেন কাসেমী জামিনে মুক্তি পেয়েছেন। একাদশ জাতীয় নির্বাচনে ধানের শীষ নিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনে নির্বাচন করেছিলেন তিনি।

শুক্রবার (২৪ নভেম্বর) কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন হেফাজত নেতা মাওলানা ফেরদাউসুর রহমান।

 

 

মুফতি মনির হোসাইন কাসেমী জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব ও জামিয়া মাদানিয়া বারিধারা মাদরাসার সাবেক মুহতারিম। সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোটের মনোনয়ন পেয়ে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে ধানের শীষের প্রার্থী হয়েছিলেন তিনি।

২০২১ সালে ২১ মে রাজধানীর বারিধারা থেকে এই হেফাজত নেতাকে গ্রেফতার করেছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা শাহীনুর পাশা। তিনি বৈঠকে সংগঠনের এই নেতার মুক্তির বিষয়েও কথা বলেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

This image has an empty alt attribute; its file name is Click.gif