জাল ভোট দেয়ার ঘটনায় দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
জাল ভোট দেয়ার ঘটনায় দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

জাল ভোট দেয়ার ঘটনায় দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৩৫ বার পঠিত
জাল ভোট দেয়ার ঘটনায় দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড

নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেয়ার সময়ে আটক হওয়া দুজন যুবককে ৬ মাসের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সাথিয়া শারমীন এই দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত ২ জন হলেন- মাঝিনা এলাকার আলী হোসেনের ছেলে ইমরান হোসেন ও আব্দুল জলিলের ছেলে মফিজুল ইসলাম ।

এর আগে দুপুরে উপজেলার মাঝিনা মৌজার আহমদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার কেন্দ্রে জাল ভোট দেয়ার সময় তাদের দুজনকে আটক করে পুলিশ।

সরেজমিনে ঘুরে দেখা যায়, ভোট কেন্দ্রে কয়েকজন যুবক লাইনে দাঁড়িয়ে ছিল। তবে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে কয়েকজন যুবক দৌড়ে পালিয়ে যাচ্ছিল। এ সময় দুজন যুবক কে ভোট দেয়ার বিষয়ে প্রশ্ন করলে, তারা সাংবাদিকদের সাথে খারাপ ব্যবহার করে। পরে তাদের আটক করা হয়। ওই দুই যুবক ইতোপূর্বে ভোট দিয়ে ফের ভোটদের লাইনে দাঁড়িয়ে থাকার কথা স্বীকার করেছে। এ সময় পুলিশ তাদের আটক করেছে।

রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক সাকিব আল রাব্বি বলেন, দুজন যুবককে আটক করা হয়েছে। সেখানে ম্যাজিস্ট্রেট পাঠানো হয়েছে। ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আনিসুর রহমান। তিনি বলেন, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সাথিয়া শারমীন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত ২ জনকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন।

প্রসঙ্গত, রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থী রয়েছেন। তারা হলেন -আবু হোসেন ভূঞা (রানু) আনারস প্রতীক এবং মো. হাবিবুর রহমান দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর আগে, ভাইস চেয়ারম্যান পদে মো. মিজানুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফেরদৌসী আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছেন।রূপগঞ্জ উপজেলায় মোট ভোটর সংখ্যা ৩ লাখ ৯০ হাজার ৬০৭ জন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..