1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

জিয়া ও জিয়ার পরিবার বর্তমান সরকারের প্রধান শত্রু : তৈমুর আলম

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৭৩ বার পঠিত
জিয়া ও জিয়ার পরিবার বর্তমান সরকারের প্রধান শত্রু : তৈমুর আলম

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ৮ জুন বাদ যোহর ফতুল্লার হরিহরপাড়া এলাকায় ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা যুবদলের আহবায়ক হাজী মোঃ মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ সালাউদ্দিন আহম্মেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এডভোকেট তৈমুর আলম খন্দকার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, জিয়া ও জিয়ার পরিবার এখন বর্তমান সরকারের প্রধান শত্রু। তা না হলে কেনোইবা একের পর এক মিথ্যা মামলা দিয়ে তার দল ও পরিবারকে কাবু করছে। বর্তমানে দেশের কোথাও কোন নির্বাচন হচ্ছে না। হচ্ছে নির্বাচনের নামে তামাশা। এখন তো হাওয়া ভবন বা তারেক রহমান নেই। তাহলে প্রতি বছর ৬৪ হাজার কোটি টাকা বিদেশে মানি লন্ডারিংয়ের মাধ্যমে পাচার হচ্ছে, এখন এগুলো কারা করছে? এখন এগুলো পাচার করছে আওয়ামী লীগের লোকজন!

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জসহ দেশের অনেক জায়গায় শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী পালন করতে গিয়ে পুলিশের ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে বাধাগ্রস্থ হয়েছে। কোন জায়গায় খাবার ছিনিয়ে নেয়া এবং প্যান্ডেলও ভেঙ্গে ফেলা হয়েছে। নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, কোন পর্যায়েই এখন নির্বাচন হয়না। সরকারের পক্ষ থেকে যার নাম বলে দেয়া হয় প্রশাসনের পক্ষ থেকে দ্বায়িত্ব নিয়ে সেখানে তারা নিজেরাই নির্বাচন করে দিয়ে আসেন।

নেতাকর্মীদেরকে তিনি বলেন, দেশে যে ক্রান্তিকাল চলছে তা বেশী দিন থাকবে না। যখন শাসক নিজেই অত্যাচারীর ভূমিকা পালন করে তখন দেশের মানুষের পক্ষে আল্লাহ থাকেন। যখন বিএনপি ক্ষমতায় ছিলো তখন বিএনপির অনেক নেতা ছিলো এখন বিএনপি ক্ষমতায় নেই কিন্তু সেই বড় বড় নেতাদেরকে মাঠে দেখা যায়না। অথচ এত অত্যাচার নিপীড়নের পরও আপনারা এখনও পর্যন্ত বিএনপির পতাকাতলে রয়েছেন এজন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই। আমাদের মহাসচিব সাহেব বলেছেন, ‘যেকোন সময় আন্দোলনের ডাক পড়বে। আমি আপনাদেরকে বলবো আপনারা প্রস্তুত থাকুন আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার জন্য। কারণ নারায়ণগঞ্জ হচ্ছে আন্দোলনের সুতিকাগার।’

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ সালাহউদ্দিন সালু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহীদুর রহমান স্বপন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রিয়াদ মোঃ চৌধুরী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউল ইসলাম চয়ন, ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ ইসমাইল হোসেন খান, যুগ্ম আহবায়ক মোঃ মোঃ নুরুল ইসলাম লাভলু, মোঃ আনিছুর রহমান, মোঃ কামাল উদ্দিন, মোঃ শাহজাহান বেপারী, ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ আব্দুল খালেক টিপু, কুতুবপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মাসুম আহমেদ রাজ, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ মনির হোসেন, কাশিপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক আরিফ মন্ডল, বক্তাবলী ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ আমির বেপারী, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃ ইসমাইল হোসেন, ফতুল্লা ইউনিয়ন যুবদলের সদস্য সচিব শ্রী প্রদীপ সাহা, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃ খায়রুল আলম জসিম, কাশিপুর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃ শাহীন কাদির, বক্তাবলী ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃ নজরুল প্রধান প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করার পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়। সবশেষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে উন্নত মানের রান্না করা খাবার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!